৩ তৃণমূল নেতা-কর্মীকে নৃশংস খুন ক্যানিংয়ে

1 0
Read Time:5 Minute, 46 Second

নিউজ ডেস্কঃ তৃণমূল নেতা ও তাঁর সঙ্গীদের গুলি করে কুপিয়ে খুন করা হল। খুনের ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ে। দুষ্কৃতীদের হাতে খুন মোট ৩ জন। নিহতদের মধ্যে একজন পঞ্চায়েত সদস্য। 

জানা গিয়েছে, নিহত পঞ্চায়েত সদস্যের নাম স্বপন মাঝি। ক্যানিং-গোপালপুর পঞ্চায়েতের সদস্য স্বপন মাঝি। তিনি ও আরও দুই ব্যক্তি বাইকে করে যাচ্ছিলেন। ঠিক সেই সময় পিছন দিক থেকে হামলা করে জনা চার-পাঁচেক আততায়ী। বাইক আরোহী পঞ্চায়েত সদস্য ও তাঁর সঙ্গীদের উদ্দেশ করে গুলি চালায় দুষ্কৃতীরা। 

মৃত্যু নিশ্চিত করতে তারপর তাঁদেরকে ধারালো অস্ত্র দিয়েও কোপায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খুনের পর পালানোর সময় বোমাও ছোঁড়ে দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ক্যানিং থানার বিশাল পুলিস বাহিনী। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। এলাকা থমথমে রয়েছে।

প্রাথমিকভাবে পুলিস মনে করছে, ক্যানিংয়ে ৩ তৃণমূল নেতা-কর্মীকে খুনের পিছনে থাকতে পারে ব্যক্তিগত কোনও শত্রুতা। সেই কারণেই হয়তো এই নৃশংস হত্যাকান্ড। তিনজনকেই গুলি করে খুন করা হয়। ঘটনাস্থলে যাচ্ছেন ভবানী ভবনের সিনিয়র পুলিস আধিকারিকরা।
[07/07, 1:15 pm] My Number: Canning Murder:ফিল্মি কায়দায় তৃণমূল নেতাকে গুলি করে কুপিয়ে খুন

শাশ্বতী চ্যাটার্জি::সাত সকাল দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে হুলুস্থূল কাণ্ড। প্রকাশ্যে চলল এলোপাথারি গুলি। টার্গেটে ছিলেন স্থানীয় পঞ্চায়েতের সদস্য স্বপন মাঝি। তাঁকে গুলি করে কুপিয়ে খুন করে আততায়ীরা। এমনকী তার দুই সঙ্গীকে গুলি করে তারা। এই ঘটনায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পঞ্চায়েত ভোটের আগে ফের হানাহানি শুরু হয়ে গেল। ক্যািনংয়ে পঞ্চায়েত সদস্যকে গুলি করে খুনের ঘটনা ঘটেছে। পঞ্চায়েতের তিন সদস্যকেই গুলি করে খুন করা হয়েছে বলে জানা িগয়েছে। ক্যানিংয়ের গোপালপুর গ্রামে ঘটেছে এই ঘটনা। সকালে তিন সঙ্গীকে নিয়ে বাজারে গিয়েছিলন পঞ্চায়েত সদস্য স্বপন স্বপন মাঝি। তখনই আততায়ীরা হামলা চালায় তাঁর উপর। সূত্রের খবর স্বপন মাঝিকে লক্ষ্য করে এলো পাথারি গুলি ছুড়তে শুরু করে আততায়ীরা। এলো পাথারি গুলিতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকা। হুড়োগুড়ি শুরু হয়ে যায় বাজারের মধ্যে। তারপরেই স্বপন মাঝিকে লক্ষ্য করে গুলি চালায় তারা। শুধু গুলি করেই পালায়নি তারা। রীতি মত কুপিয়ে খুন করা হয়। গলায় ছুির দিয়ে কোপানো হয়েছে টিএমসি নেতাকে।

আততায়ীরা টিএমসি নেতার দুই সঙ্গীকেও গুলি করে মেরেছে। পালানোর সময় টিএমসি নেতার দুই সঙ্গীকে গুলি করে তারা। সকাল সাড়ে ৮টা নাগাদ এই ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। কি কারনে খুন তা নিয়ে তদন্ত শুরু করেছে পুিলশ। ঘটনার নেপথ্যে কোনও রাজনৈতিক কারণ না পুরনো শত্রুতা রয়েছে তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে গিয়েছেন ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিধায়ক পরেশরাম দাস।

বিধায়ক জানিয়েছেন কয়েকদিন ধরেই নাকি স্বপন মাঝি প্রাণনাশের আশঙ্কায় ভুগছিলেন। বিধায়ককে নাকি সেকথা জানিয়েছিলেন স্বপন মাঝি। এখনো এই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ। জানা গিয়েছে একুশে জুলাইয়ের প্রস্তুতি সভায় যোগ দিতে যাচ্ছিলেন তিনি। আজ ক্যানিংয়ে একুশে জুলাইয়ের প্রস্তুতি সভার ডাক দেয়া হয়েছে। সকাল ৯টা থেকে সেই সভা হওয়ার কথা ছিল। সেখানেই যাচ্ছিলেন তিনি।

এদিকে সামনেই পঞ্চায়ত ভোট। তার আগে পঞ্চায়েত সদস্যের খুন হওয়ার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য বুধবার গাইঘাটায় চাঁদপাড়ায় রক্তদান শিবিরে যোগ দিয়ে বিজেপি নেতা দেবদাস মণ্ডল হুঁশিয়ারি দিয়েছেন পঞ্চায়েত ভোট কোনও বিজেপি কর্মীর রক্ত ঝরলে তাঁরা চুপ করে বসে থাকবেন না পাল্টা রক্ত ঝরবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!