কালীর ছবি ও সাধুদের নিয়ে রাজভবনে শুভেন্দু

0 0
Read Time:2 Minute, 23 Second

নিউজ ডেস্কঃ তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের কালীকে নিয়ে করা মন্তব্যের জেরে হওয়া বিতর্ক রাজ্যপালের দরবারে নিয়ে গেলেন শুভেন্দু অধিকারী। গোটা বিষয়টি  মহুয়ার ব্যক্তিগত বিষয় এবং ওই ধরনের মন্তব্যকে দল সমর্থন করে না বলেও জানিয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। এরপরও আজ কালীর ছবি ও প্রায় দুশো সাধুকে নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে রাজভবনে সাক্ষাত করেন বিরোধী দলনেতা।

রাজ্যপালের হাতে কালীর ছবি ও প্রতিবাদপত্র তুলে দেন শুভেন্দু অধিকারী। রাজ্যপাল এনিয়ে এক টুইটে জানান, দেবী কালী সম্পর্কে যা বলা হয়েছে তাঁর প্রতিবাদ করা হয়েছে। শুভেন্দু আধিকারীর সঙ্গে এসেছিলেন মেচেদা শঙ্খনাদ মন্দিরের সভাপতি ও প্রায় দুশোরও বেশি সাধু। তাঁরা এনিয়ে রাজ্যপালের হস্তক্ষেপ চেয়েছেন।

এদিকে আবার, সাধুদের নিয়ে শুভেন্দুর রাজভবনে যাওয়া প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, কোনও আরাধ্য দেবদেবী বা কোনও শক্তিকে তৃণমূল কংগ্রেস অপমান করে না। কোনও আরাধ্য দেবতার ছবি কেউ যদি বিকৃত করে সেক্ষেত্রে তৃণমূল মনে করে এটা উচিত নয়। কে কাকে পুজো করবে তাতে তৃণমূল কংগ্রেস নাক গলায় না। এটা নিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি। কদিন আগেই দিলীপ ঘোষ মা দূর্গার পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন। সেই বিজেপি নাটক করছে মা কালী নিয়ে? এটা হয় নাকি? রাজ্যপালের পদকে আমরা সম্মান করি। আমরা মনে করি রাজ্যপাল সবার। কিন্তু রাজ্যপাল পদে পদে প্রমাণ করে দিচ্ছেন তিনি বিজেপির দালাল। রাজভবনটা বিজেপি পার্টি অফিস। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!