Bollywood:ভবিষ্যতে ভিলেন হতে চাই, অকপট রণবীর কাপুর

0 0
Read Time:4 Minute, 1 Second

শাশ্বতী চ্যাটার্জি::রণবীর কাপুর বর্তমানে তাঁর পিরিয়ড-ড্রামা সিনেমা ‘‌শামশেরা’‌র মুক্তি নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

এই সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে সঞ্জয় দত্ত ও বাণী কাপুরকে। প্রসঙ্গত, ২০১৮ সালে রণবীর অভিনীত ‘‌সঞ্জু’‌ সিনেমার পর ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি অভিনেতার ‘‌শামশেরা’‌ দিয়ে বলিউডে ফের কামব্যাক হতে চলেছে, আর সেদিক দিয়ে এই ছবির গুরুত্ব অনেকটাই।

কিছুদিন আগেই ছবির নির্মাতারা এই ছবির ট্রেলার সামনে আনে যেখানে রণবীরের পারফর্ম্যান্স দারুণভাবে প্রশংসিত হয় এবং এখন দর্শকরা রণবীরের না দেখা অবতার দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে চলেছেন। সম্প্রতি যশ রাজ ফিল্ম লঞ্চ করেছে তিনটে পর্বের ক্যান্ডিড ভিডিও সিরিজ, যার নাম দেওয়া হয়েছে আরকে টেপস, ফিচারিং রণবীর। সম্প্রতি এই সিরিজের শেষ পর্ব সম্প্রচার হয় যেখানে রণবীরকে বলিউডের ভিলেনদের নিয়ে কথা বলতে শোনা যায়।

এই ভিডিওতে দেখা গিয়েছে, হিন্দি সিনেমার ব্যাড বয়দের প্রতি রণবীর তাঁর ভালোবাসার কথা প্রকাশ করেছেন, এই ভিলেনদের কারণে সিনেমার হিরো বা নায়কদের বড় করে দেখানো হয়। রণবীর কাপুর তাঁর প্রিয় অন-স্ক্রীন ভিলেনদের তালিকা তৈরিও করেছেন। সেই তালিকায় রয়েছেন শোলে সিনেমার আমজাদ খান ওরফে গব্বর সিং, মিস্টার ইন্ডিয়া সিনেমার অমরীশ পুরী ওরফে মোগাম্বো, পদ্মাবৎ সিনেমায় রণবীর সিং ওরফে আলাউদ্দীন খিলজি সহ অনেক ভিলেনের নামই সেখানে রয়েছে।

তবে রণবীর কাপুর জানিয়েছেন যে ‘‌ডর’‌ সিনেমায় শাহরুখ খানের চরিত্র ‘সবচেয়ে আইকনিক’‌ ছিল। রণবীর কাপুর এও বলেন যে বর্তমান সময়ে সঞ্জয় দত্ত অন্যতম সেরা ভিলেন, যাকে শ্রেষ্ঠ খলনায়ক বলা চলে। রণবীর বলেন,’‌শামশেরা-তেও সঞ্জয় দত্ত ভিলেন চরিত্রের সেই ঐতিহ্যটা বজায় রেখেছেন এবং সুযোগ পেলে আমি ওই চরিত্রে অভিনয় করতে পছন্দ করতাম।’ রণবীর কাপুর এও বলেন যে তাঁর নেগেটিভ চরিত্রে অভিনয় করার স্বপ্ন রয়েছে কেরিয়ারে। এরপর অভিনেতা মজার সুরে বলেন যে তিনি চান যে লোকেরা তাঁর সন্তানদের বলুক, ‘‌ঘুমিয়ে পর নয়তো রণবীর চলে আসবে।’‌ ‌

রণবীর বলিউড সিনেমার বিবর্তন প্রসঙ্গে বলেন, ‘সিনেমা যেমন বিবর্তন হচ্ছে, ভিলেনের চরিত্রগুলোও হয়ে উঠছে আকর্ষণীয় ও জটিল। আমি অপেক্ষা করছি সেই খারাপ লোকদের জন্য যাদের আমরা এখনও দেখতে পাচ্ছি না, সেই অভিনেতাদের জন্য যারা আমাদেরকে আমাদের আসন থেকে ভয় দেখায় এবং যারা মন্দকে নতুন করে সংজ্ঞায়িত করেছে তাদের জন্য‌।’‌ এখানে উল্লেখ্য, রণবীরের ‘‌শামশেরা’‌ মুক্তি পেতে চলেছে চলতি মাসের ২২ তারিখে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!