মানুষের সেবা ঈশ্বরের সেবা’, এক ডাকে অভিষেক’

0 0
Read Time:1 Minute, 46 Second

নিউজ ডেস্ক:: ‘এক ডাকে অভিষেক’ কর্মসূচির বিরাট সাফল্য। এক মাসে দেড় লক্ষেরও বেশি ফোন এসেছে, ৫০ লক্ষের বেশি অভিযোগ জমা পড়েছে। ট্যুইট করে এই পরিসংখ্যান তুলে ধরলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আজ অর্থাৎ সোমবার ট্যুইটারে অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন, “আপনাদের সমর্থনে ‘এক ডাকে অভিষেক’ আজ সাফল্যের সঙ্গে এক মাস অতিক্রম করল। আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আজ পর্যন্ত আমাদের কাছে দেড় লক্ষেরও বেশি ফোন এসেছে। ৫০ হাজারেরও বেশি অভিযোগ জমা পড়েছে, যার মধ্যে ১১ হাজার ফোন এসেছে ডায়মন্ড হারবার থেকে এবং ৩৯ হাজার ফোন এসেছে রাজ্যের অন্য জেলা থেকে। মানুষের সেবা মানেই ঈশ্বরের সেবা!” 

উল্লেখ্য, ১৮ই জুন ‘এক ডাকে অভিষেক’ কর্মসূচির ঘোষণা করেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। চালু হয় টোল ফ্রি হেল্পলাইন নম্বর। ‘দিদিকে বলো’র ধাঁচে ওই নম্বরে ফোন করেও সমস্যার কথা জানাতে পারেন সাধারণ মানুষ। কেবল ডায়মন্ড হারবার নয়, সুদূর উত্তরবঙ্গ থেকে ফোন করে সমাধান পেয়েছেন সাধারণ মানুষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!