Bollywood:ভারতী ও হর্ষ পুত্রের হ্যারিপটার লুকের ছবি দেখে আপ্লুত অনুগামীরা

0 0
Read Time:3 Minute, 10 Second

নিউজ ডেস্ক::বিখ্যাত কমেডিয়ান এবং টিভি হোস্ট ভারতী সিং বর্তমানে তাঁর ছেলের সঙ্গে সময় কাটাচ্ছেন।

ভারতী, যিনি মাত্র কয়েক মাস আগে মা হয়েছেন, সম্প্রতি ভক্তদের সঙ্গে তাঁর পুত্রের ছবি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছেলের ছবির পাশাপাশি ছেলের নামও প্রকাশ করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ছবিতে তাঁর ছেলেকে হ্যারি পটারের লুকে দেখা যাচ্ছে। যা দেখে অনুগামীরা খুব অবাক হয়েছেন এবং খুশিও হয়েছেন।

ভারতী সিং সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁর ছেলেকে হ্যারি পটারের মতো দেখাচ্ছে। তাঁর ছেলের নাম লক্ষ্য লিম্বাচিয়াকে। ছবি শেয়ার করে ভারতী ক্যাপশনে লিখেছেন, ‘লক্ষ সিং লিম্বাচিয়া পটার। ছোট্ট লক্ষ্যর মাথায় বাদামী টুপি, কালো গোল ফ্রেমের চশমা এবং হাতে লাঠি নিয়ে খুব সুন্দর স্টাইলে ঘুমাতে দেখা যায়। লক্ষ্যের এসব ছবি দেখে ভক্তরা খুব খুশি হয়েছেন। সেই সঙ্গে তাঁকে অনেকেই ভালোবাসা দিচ্ছেন।

ভক্তদের পাশাপাশি, অনেক সেলিব্রিটিও ভারতী এবং হর্ষের ছেলেকে এই ছবিগুলিতে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। অভিনেত্রী গওহর খান লক্ষ্যের ছবিতে মন্তব্য করেছেন এবং তাকে আশীর্বাদ করেছেন। সেই সঙ্গে অভিনেত্রী আলী গনি লক্ষ্যের এই ছবিগুলিতে মন্তব্য করে লিখেছেন, মাশাআল্লাহ, আল্লাহ আমাদেরকে খারাপ নজর থেকে রক্ষা করুন। এছাড়াও সারা খান ভারতীর ছেলেকে কিউটি পাই বলে বর্ণনা করেছেন। এ ছাড়া ভক্তরাও প্রতিনিয়ত এসব ছবি নিয়ে মন্তব্য করছেন।

এক অনুগামী লিখেছেন, উফফ হাউ কিউট। একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, ও কত সুন্দর। অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন, গোল সোনা সো কিউট।

বলা বাহুল্য, হর্ষ লিম্বাচিয়া এবং ভারতী সিং ২০১৭ সালের ৩ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের বিয়ের পাঁচ বছর পর অর্থাৎ চলতি বছরের ৩ এপ্রিল তাদের পুত্র সন্তান হয়। ছেলের জন্মের পরপরই এই দম্পতি তাদের ছেলের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন। আর যা দেখে সকলেই খুব খুশি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!