ICU-তে ভর্তি সংগীতশিল্পী জুবিন গর্গ

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্ক:: অসুস্থ অসমের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন গর্গ, অহমিয়া ছবির পাশাপাশি বলিউডেও তিনি জনপ্রিয়তা পেয়েছেন। বুধবার সকালে অসমের ডিব্রুগড়ে হোটেলের বাথরুমে পড়ে যান সংগীতশিল্পী। এর জেরেই মাথায় গুরুতর চোট পান জুবিন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। 

এখন ডিব্রুগড়ের হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসার জন্য তাঁকে আনতে হতে পারে গুয়াহাটিতে, তাই ইতিমধ্যেই ব্যবস্থা করা হয়েছে এয়ার অ্যাম্বুলেন্সের। শুধু গুয়াহাটি নয়, দরকারে অন্য কোনও শহরেও উড়িয়ে নিয়ে যাওয়া হতে পারে জুবিনকে। সংগীতশিল্পীর চিকিৎসার যাবতীয় ব্যবস্থায় সহায়তা করছে অসম সরকার। তাঁর চিকিৎসা ব্যবস্থায় সহায়তার নির্দেশ দিয়েছেন ডিব্রুগড়ের ডেপুটি কমিশনার। 

উল্লেখ্য, জুবিনের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। মুখ্যমন্ত্রী জুবিনের চিকিৎসার বিষয়ে দেখাশোনার দায়িত্ব দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী কেশব মোহান্তকে। জুবিনের অসুস্থতার কথা প্রকাশ্যে আসতেই দুশ্চিন্তায় তাঁর অনুরাগীরা। সকলেই সংগীতশিল্পীর আরোগ্য কামনা করছেন। অসমের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন গর্গ। তবে শুধু অসমই নয়, জুবিন গান গেয়েছেন বাংলা ও হিন্দি ছবিতেও। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!