উপেন কলে ধরা পড়ার গান বাঁধলেন বিজেপি বিধায়ক

0 0
Read Time:4 Minute, 12 Second

নিউজ ডেস্ক::রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে শেষপর্যন্ত ইডির খাঁচায় বন্দি হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

দুদিন ইডি হেফাজতের পর এদিন তাঁকে পের ভার্চুয়ালি ভুবনেশ্বর এইমস থেকে নগর দায়রা আদালতে পেশ করার কথা। এরই মধ্যে তাঁকে নিয়ে গান বেঁধে ফেললেন বিজেপির বিধায়ক।

বিজেপি বিধায়ক অসীম সরকার যাত্রা গান বা তরজা গানে বিশেষ পারদর্শী। তিনি মুখে মুখে বাঁধতে পারে লোকসঙ্গীত। সেই পারদর্শিতা কাজে লাগিয়ে বিজেপি বিধায়ক রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্প ও পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে লিখলেন গান। তা গেয়ে তিনি কটাক্ষে বিঁধলেন তৃণমূলের মহাসচিব তথা মন্ত্রীকে।

ইডির হাতে পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হতেই বিজেপি বিধায়ক লিখলেন-‘চোর ধরো জেল ভরো বলে জাগো জনগণ’। সেই গান তিনি বেঁধেছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে কটাক্ষ করে। বিজেপি বিধায়ক তথা লোকসঙ্গীত শিল্পী অসীম সরকারের লেখা ও গাওয়া সেই গান রীতমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

হরিণঘাটার বিজেপি বিধায়ক বিশেষ পারদর্শী গান বাঁধতে এবং তরজা গানে তাঁর সমাদর বেশে। তিনি সাম্প্রতিক কিছু ইস্যু ও রাজনৈতিক বিষয় নিয়ে এর আগে বহু গান বেঁধেছেন। তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখান তিনি মাঝে মধ্যেই নতুন গান আপলোড করে জনতার প্রশংসা কুড়ান। সেই গান ভাইরালও হয় প্রায়।

এবার তাঁকে বাঁধতে দেখা গেল রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে গান। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে তিনি নতুন গান বাঁধেন। সেই গানেরই মুখরা হল- ‘উপেন কলে পড়ল ধরা, ঘুষের টাকা অগণন/চোর ধরো জেল ভরো বলে জাগো জনগণ’। অসীম সরকার সেই গান গেয়ে তাঁর ইউটিউব চ্যানেলে আপলোডও করেন।

পার্থ চট্টোপাধ্যায়কে কটাক্ষ করে গাণের বাণীতে লেখা হয়- ‘আমি ঘুষ খেয়ে পেট মোটা বানাই/আমি একাদশী ভালোবাসি, লুকিয়ে মাংস খাই’। এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করা হয়। অসীম সরকার লেখেন- আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী একুশে জুলাইয়ের মঞ্চে দাঁড়িয়ে বলেছিলেন, ‘যদি কেউ দুর্নীতি করে টাকা চায়, আমাকে ফোন করবেন। ফোন করলে তারপর বলবেন, যেগুলো ধরা পড়েছে, সেগুলোর কী করবেন?’

এর আগেও একটি নতুন গান বেঁধেছিলেন বিজেপি বিধায়ক অসীম সরকার। সেই গানের প্রথম লাইন ছিল- ‘ও দাদা পার্থ, তোমার কেরিয়ারটা নষ্ট করল অর্থ’। এই গানের মাধ্যমে রাজ্যের শাসক দল তৃণমূলকে তীব্র কটাক্ষ করেছেন তিনি। পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতারের পর থেকে একের পর এক গান বেঁধে তৃণমূলকে কটাক্ষ করলেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!