ফের তৃণমূলের ঘরে সিবিআই হানা

0 0
Read Time:3 Minute, 18 Second

নিউজ ডেস্ক::শাসক দলের উপর এজেন্সি চাপ বাড়ছে।

ইডি তৎপরতার মাঝেই আবার ভোট পরবর্তী হিংসা মামলার তদন্তে তৎপরতা বাড়াল সিবিআই। বৃহস্পতিবার ভোট পরবর্তী হিংসা মামলায় নন্দীগ্রামের টিএমসি নেতা আবু তাহেরে বাড়িতে তল্লাশি শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইতিমধ্যেই গত সোমবার ৩ টিএমসি নেতার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। সেই তালিকায় আবু তাহেরও রয়েছেন। 

একের পর এক কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা শুরু হয়েছে রাজ্যে। একদিকে যখন এসএসসি কাণ্ডে একের পর এক েনতা মন্ত্রীর নাম জড়াচ্ছে। পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা হয়েছে। ঠিক তখনই আবার ভোট পরবর্তী হিংসা মামলার তদন্তে পারদ চড়িয়েছে সিবিআই। ভোট পরবর্তী হিংসা মামলার তদন্তে নন্দীগ্রামে টিএমসি েনতা আবু তাহেরের বাড়িতে সিবিআই তল্লাশি শুরু হয়েছে। সকাল থেকে উত্তেজনা তৈরি হয়েছে নন্দীগ্রামে।

নন্দীগ্রামে ভোট পরবর্তী হিংসা মামলায় টিএমসি েনতা আবু তাহেরের বাড়িতে তল্লাশি শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সোমবারই আবু তাহের সহ তিন টিএমসি নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে সিবিআই। তাঁদের হাজিরা দিতে বলা হয়েছিল। কিন্তু তাঁরা হাজিরা এড়িয়ে যান। তারপরেই সিবিআই নন্দীগ্রামে আবু তাহেরে বাড়িতে তল্লাশি শুরু করেছে।

এদিকে এসএসসি দুর্নীিত কাণ্ডে ইডি গ্রেফতার করা হয়েছে টিএমসির মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে। তাঁর দুর্নীতি নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে। পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা ঘোষকে গ্রেফতার করেছে ইডি। তাঁর বাড়ি থেকে ২১ কোটি টাকা উদ্ধার হয়েছে। গতকাল আবার পার্থর বেলঘরিয়ায় ফ্ল্যাট থেকে ১৮ লক্ষ টাকা এবং সোনার বাট উদ্ধার হয়েছে। এই িনয়ে জোর সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

মমতা বন্দ্যোপাধ্যায় এই িনয়ে গতকাল মোদী সরকারকে িনশানা করেছেন তিনি অভিযোগ করেছেন, এজেন্সি ব্যবহার করে অন্য দলের ভাবমূর্তি নষ্ট করতে চাইছে বিজেপি। এজেন্সি দিয়ে লুঠ করা হচ্ছে। লুঠেরা তৈরি করতে চাইছে বিজেপি। এক প্রকার বিজেপিকে এদিন হুঁশিয়ারি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন ২০২৪-এ বিজেপি ক্ষমতায় আসবে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!