দল থেকে সাসপেন্ড হতেই বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়

0 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক:: মন্ত্রিত্ব খোয়ানো এবং দল থেকে সাসপেন্ড হওয়ার পরেই মুখ খুললেন নিয়োগ দুর্নীতিতে ধৃত পার্থ চট্টোপাধ্যায়। শুক্রবার জোকা ইএসআই হাসপাতালে তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে সাংবাদ মাধ্যমের সামনে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী বলেন, “আমি ষড়যন্ত্রের শিকার”।      

উল্লেখ্য, ওয়েস্ট বেঙ্গল স্কুল সার্ভিস কমিশন (এসএসসি) নিয়োগ দুর্নীতির অভিযোগের তদন্তের জন্য ২৩শে জুলাই পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে ইডি। এরপরেই বৃহস্পতিবার মন্ত্রিত্বের পাশাপাশি দলের সব পদ খোয়ালেন পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার মন্ত্রিসভার বৈঠকের পরই রাজ্য মন্ত্রিসভা থেকে পার্থ চট্টোপাধ্যায়কে সরিয়ে দেওয়ার কথা ঘোষণা করা হয়। এর পাশপাশি বিকেলে দলের শৃঙ্খলাভঙ্গ কমিটির বৈঠকে পর অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েদেন দলের সব পদ থেকে সরিয়ে দেওয়া হল তাঁকে। 

এদিন শিল্পবাণিজ্য-সহ তথ্য-প্রযুক্তি, পরিষদীয় এবং শিল্প পুনর্গঠন দফতর থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়। পার্থকে সরানোর পর নাম না করে প্রতিক্রিয়াও দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “একজনকে মন্ত্রিত্ব থেকে সরিয়ে দিলাম। আমাদের দল খুব কঠোর দল। অনেক কষ্ট করে রাজনীতিটা করি।” আগেই এসএসসি দুর্নীতি মামলায় মুখ খুলেছেন ঋদ্ধি সেন, ঋত্বিক চক্রবর্তী- মতো অভিনেতারা। এবার সারসরি রাজ্য সরকারকে আক্রমণ করলেন অপর্ণা সেন। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!