পার্থ ঘনিষ্ঠ অর্পিতার আরও একটি ফ্ল্যাটের হদিশ!

0 0
Read Time:4 Minute, 29 Second

নিউজ ডেস্ক::তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের আরও একটি ফ্ল্যাটের খোঁজ।

চিনার পার্কে একটি অভিজাত আবাসনে তাঁর একটি ফ্ল্যাট পাওয়া গিয়েছে বলে জানা যাচ্ছে। গোপন সূত্রে খবর পেয়ে আজ বৃহস্পতিবার বিকেলে সিজিও কমপ্লেক্স থেকে একটি টিম বের হয়।

সেখান থেকে তদন্তকারী আধিকারিকরা সোজা চিনার পার্কের ওই ফ্ল্যাটে চলে আসেন বলে জানা যাচ্ছে। ইডি সূত্রে খবর, অভিজাত আবাসন রয়্যাল রেসিডেন্সির বি ব্লকের চারতলার একটি ফ্ল্যাটের মালিক অর্পিতা।

যদিও তদন্তকারীরা সেই ফ্ল্যাটে পৌঁছলেও বাইরে থেকে তালা বন্ধ অবস্থাতেই পড়ে থাকতে দেখেন। যদিও এই মুহূর্তে গোটা আবাসন কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে ফেলা হয়েছে। এমনকি ফ্ল্যাটের সামনেও বাহিনীকে মোতায়েন করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করেব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

ওই ফ্ল্যাটের আবাসিকদের দাবি, গত এক বছরের বেশি সময় হয়ে গিয়েছে কাউকে আসতে দেখা যায়নি। অন্যদিকে এক বাসিন্দার দাবি, তাঁরা জানতেন ওই ফ্ল্যাটের মালিক একজন সঙ্গীত শিল্পী। তাঁর নাম নাকি অর্পিতা। তবে এই অর্পিতাই সে কিনা তা অবশ্য জানেন না বলেই জানাচ্ছেন আবাসিকরা।

তবে ওই আবাসনের এক বাসিন্দার দাবি, ২০১৮ সালে একজন ওই ফ্ল্যাটে এসেছিলেন। কালো রঙয়ের গাড়িতে। যদিও ইডি সূত্রে খবর, চিনার পার্কের ওই ফ্ল্যাট অর্পিতা নাকি কিনে ছিলেন ২০১৭ সালে। তবে অন্যান্য ফ্ল্যাট গুলির মতোই এই ফ্ল্যাটেরও মেনটেন্যান্স বাবদ প্রায় ৩৮ হাজার টাকা বাকি রয়েছে বলে জানা যাচ্ছে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। একই সঙ্গে কৌতূহলও তৈরি হয়েছে। গত ২৪ ঘন্টা আগে অর্থাৎ বুধবার রাতে নিউ বেলঘরিয়ার একটি ফ্ল্যাট থেকে প্রায় ২৮ কোটি টাকা উদ্ধার হয়েছে। সব মিলিয়ে প্রায় ৪০ কোটি টাকা উদ্ধার হয়েছে বলে খবর। আর এর মধ্যেই অর্পিতার আরও একটি সম্পত্তির হদিশ।

এই মুহূর্তে ফ্ল্যাটে ঢোকার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। তবে সেখানেও কি প্রচুর টাকা লুকানো আছে? তা নিয়ে যদিও এখনও কিছু স্পষ্ট ভাবে জানাতে চাননি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। তবে তাদের বডি ল্যাঙ্গুয়েজ বলছে সম্ভবত এই ফ্ল্যাট থেকেও বেশ কিছু নথি হয়তো পেতে পারেন। কেন্দ্রীয় বাহিনীর পাশাপাশি গোটা এলাকা ঘিরে রেখেছে স্থানীয় পুলিশও।

অন্যদিকে, ইডির জেরায় মাঝে মধ্যেই কাঁদছেন অর্পিতা মুখোপাধ্যায়। দাবি করছেন , তিনি নির্দোষ। আগের দিন জেরায় রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের দীর্ঘ দিনের ঘনিষ্ঠ বান্ধবী জানিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায় তাঁর ফ্ল্যাটকে মিনি ব্যাঙ্ক বানিয়েছিলেন। আর এবার ইডির (আঅ) জেরায় অর্পিতা মুখোপাধ্যায় দাবি করেছেন ফ্ল্যাটে রাখা টাকার পরিমাণ সম্পর্কে তিনি কিছুই জানতেন না। আর সব টাকাই পার্থ চট্টোপাধ্যায়ের বলেও দাবি করেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!