ফের দলচ্যুত কোহলি

0 0
Read Time:2 Minute, 21 Second

নিউজ ডেস্ক:: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই মুহূর্তে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারতীয় দল । প্রথম ম্যাচে জিতে সিরিজে এই মুহূর্তে এগিয়েও রয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। বিরাট কোহলিকে এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। আসন্ন জিম্বাবোয়ে সিরিজের ১৫ সদস্যের
স্কোয়াড থেকেও বাদ দেওয়া হয়েছে প্রাক্তন ভারত অধিনায়ককে।

আর এরপরই ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করলেন সমর্থকরা। তাঁদের দাবি একেই বিরাট ফর্মে নেই। আসন্ন টি-টােয়েন্টি বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ও জিম্বাবোয়ের বিরুদ্ধে কেন তাহলে তাঁকে বিশ্রাম দেওয়া হচ্ছে!

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারত তিনটি ওয়ান ডে খেলবে ১৮, ২০ ও ২২ অগাস্ট। তিনটি ম্যাচই খেলা হবে হারারেতে। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভাল পারফরম্যান্সের পুরস্কার স্বরূপ শুভমন গিল রয়েছেন দলে। দীপক হুডাকেও রাখা হয়েছে। তবে সুযোগ পাননি শ্রেয়স আইয়ার। রাখা হয়নি কে এল রাহুলকেও। রাহুলের ফিটনেস নিয়ে এখনও সংশয় রয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে নির্বাচিত হলেও করোনা আক্রান্ত হওয়ায় তিনি যেতে পারেননি। জিম্বাবোয়ে সিরিজের দলেও রাখা হয়নি রাহুলকে।

বিশ্রাম দেওয়া হয়েছে ঋষভ পন্থকেও। টানা ক্রিকেটের ধকল থেকে বাঁচিয়ে সকলকে তরতাজা রাখাই উদ্দেশ্য নির্বাচকদের। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে টানা খেলিয়ে কাউকে ক্লান্ত করে তুলতে চায় না বোর্ড। দীপক চাহার চোট সারিয়ে দলে ফিরেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!