বাজারে চলে এসেছে এক নতুন আশ্চর্য

0 0
Read Time:2 Minute, 45 Second

নিউজ ডেস্ক::চলতি মাসেই দেশে লঞ্চ হতে চলেছে দারুণ কিছু গাড়ি। আপনি যদি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন, তবে অপেক্ষা করুন আর কয়েকটা দিন। এই মাসেই বাজারে আসতে চলেছে মারুতি, হন্ডাই ছাড়াও আরও অনেক কোম্পানির গাড়ি। জেনে নিন , কী রয়েছে ওই গাড়িগুলিতে

মারুতি সুজুকির এই ব্র্যান্ড বহু বছর ধরেই মানুষের পছন্দের গাড়ি। এটি মারুতির সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়িগুলির মধ্যে একটি। মিডিয়া রিপোর্ট বলছে, কোম্পানি এই মাসের ১৮ অগাস্ট এই গাড়ির নতুন অবতারে প্রাকাশ্যে আনতে চলেছে। আসন্ন উত্সবের মরসুমে এর বিক্রি শুরু হবে বলে আশা করা হচ্ছে। এই গাড়িটি বর্তমান সংস্করণের থেকে আকারে বড় হবে। যার দাম হতে পারে প্রায় ৩.৫ লক্ষ টাকা।

টয়োটার এই এসইউভিকে কেবল একটি সুন্দর ও বিলাসবহুল চেহারাই দেয়নি, এর দামও সাশ্রয়ী হবে বলে আশা করা হচ্ছে। যার আনুমানিক মূল্য সাড়ে ৯ লাখ টাকা থেকে শুরু হতে পারে। এর বৈশিষ্ট্যগুলি সম্পর্কে বলতে গেলে, এটি ফ্লোটিং টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, এলইডি হেডল্যাম্প, কানেকটেড কার টেকনোলজি, বৈদ্যুতিক সানরুফের পাশাপাশি অনেকগুলি ড্রাইভিং মোডের মতো বৈশিষ্ট্যগুলির সাথে সজ্জিত হবে।

এই প্রিমিয়াম SUV বুকিং শুরু করেছে গত মাসে। এর বুকিংয়ের জন্য আপনাকে ৫০,০০০ টাকার টোকেন মানি জমা করতে হচ্ছে। আগামী ৪ অগাস্ট এই SUV লঞ্চ করতে চলেছে Hyundai। তৃতীয় প্রজন্মের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এই গাড়িটি। এই গাড়িটিতে ২ ADAS সিস্টেম সহ অনেক বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। এর দাম হবে আনুমানিক ২৫ লক্ষ টাকা।

আগামী ১৫ অগাস্ট Mahindra তার প্রথম ‘Born Electric’ SUV কনসেপ্ট সামনে আনতে চলেছে। এই ধারণার ৫টি বৈদ্যুতিক গাড়ির মধ্যে ৪টি মাহিন্দ্রার ‘বর্ন ইলেকট্রিক’ এসইউভি হতে চলেছে, যা মাহিন্দ্রা ২০২৭ সালের মধ্যে বাজারে লঞ্চ করবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!