ট্রেনের মধ্যে মহিলার গায়ে হাত তোলার অভিযোগে

1 0
Read Time:2 Minute, 31 Second

নিউজ ডেস্কঃ আজ অর্থাৎ শুক্রবার দক্ষিন ২৪ পরগণা জেলার ক্যানিং বিধানসভার অন্তর্গত ক্যানিং রেল স্টেশন রেল পুলিশ তিন যুবক কে আটক করে।

শিয়ালদহ টু ক্যানিং দক্ষিণ শাখার ট্রেনে এক মহিলাকে মারধরের অভিযোগে আটক করে RPF তিন যুবককে।
ঘটনাস্থল থেকে জানা যায়, ওই তিন যুবক শিয়ালদহ থেকে ক্যানিং স্টেশনে আসছিল , কিন্তু তালদি স্টেশন পাড়ি দেওয়া সাথে সাথেই এক মহিলার সাথে কথা কাটাকাটি শুরু হয় এবং ওই মহিলার গায়ে হাত তোলার অভিযোগে করে ওই মহিলা।

উল্লেখ্য, ক্যানিং প্লাটফর্মে নামতেই সমস্যা আরো জটিল হয়ে দাঁড়ায় এবং রেল পুলিশ কে জানাই ওই মহিলার পরিবারের লোকজন আনুমানিক ওই মহিলার বয়স ৩০ বছর । আজ অর্থাৎ শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ এই ঘটনা ঘটে এবং অভিযোগের ভিত্তিতে ওই যুবকদের আটক করে RPF অফিসে নিয়ে যাওয়া হয় বলে জানা যায় ঘটনা স্থল থেকে। এই ঘটনায় তদন্ত করে এবং জিগ্গেসাবাদের পর তাদের উপর কড়া পদক্ষেপ গ্রহণ করবে বলে মনে করছেন সাধারণ মানুষ।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ক্যানিং রেলওয়ে স্টেশনে এবং মানুষের ভিড় ছিল অধিক পরিমাণে এবং ওই কমড়ায় যে সমস্ত যাত্রী ছিলেন তাদের মধ্যে কয়েক জন কে পুরো ঘটনা খুলে বলার জন্য নিয়ে যাওয়া হয় RPF অফিসে। এবং ঘটনার সত্যতা যাচাই করে তাদের উপর পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন রেল পুলিশ। ওই বগি তে থাকা আরো দুই থেকে তিন রেল পুলিশ পুরো ঘটনার বেপার টা ক্যামেরা বন্দি করে বলে জানা যায় এবং সেই ভিডিও ফুটেজ রেল পুলিশের আধিকারিক দের কাছে রয়েছে বলে জানা যায়। এবং পুরো ঘটনার তদন্ত করে তাদের উপর পদক্ষেপ নেওয়া হয় বলে জানান রেল কর্তৃপক্ষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!