নবমবার সিবিআই তলবে না গিয়ে এসএসকেএম-এ !

0 0
Read Time:3 Minute, 52 Second

নিউজ ডেস্ক::গরু পাচার মামলায় বীরভূমের (birbhum) তৃণমূল (trinamool congress) জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) নিজাম প্যালেসে হাজিরা দিতে নোটিশ পাঠিয়েছিল সিবিআই (CBI)।

কিন্তু তিনি মেল করে জানিয়েছেন, শারীরিকভাবে তিনি সুস্থ নন। তিনি আগে থেকে ঠিক করা চেক আপের জন্য এসএসকেএম (SSKM) -এ যাবেন। আর অনুব্রত মণ্ডলের এই অবস্থান নিয়ে তীব্র কটাক্ষ করেছেন বিরোধী (opposition) নেতারা।

গরু পাচার মামলায় নিজাম প্যালেসে হাজিরার জন্য অনুব্রত মণ্ডলকে নোটিশ দিয়েছিল সিবিআই। অনুব্রত মণ্ডলকে এনিয়ে সিবিআই-এর নবম নোটিশ। সূত্রের খবর অনুযায়ী, ইমেল মারফত অনুব্রত মণ্ডল জানিয়েছেন, শারীরিক অসুস্থতার জন্য তিনি নিজাম প্যালেসে যেতে পারছেন না। আগে থেকেই ঠিক করে রাখা চেকআপের জন্য তিনি এসএসকেএম যাবেন। রবিবার বোলপুরের বাড়ি থেকে চিনার পার্কের ফ্ল্যাটে এসে ওঠেন অনুব্রত মণ্ডল।

সরাসরি সাংবাদিকদের কিছু না জানালেও অনুব্রত মণ্ডল সোমবারের সূচি সম্পর্কে সিবিআইকে জানিয়েছেন। তিনি বলেছেন, শারীরিক সমস্যা বেড়েছে। বেড়েছে ফিসচুলার সমস্যা। রয়েছে মাথায় ও ঘাড়ে ব্যথাও। কাশির সমস্যাও রয়েছে। সেই কারণে হাসপাতালে দেখানের পরে চিকিৎসকরা পরবর্তী অবস্থান সম্পর্কে সিদ্ধান্ত নেবেন।

গরু পাচার মামলায় গত সপ্তাহে বীরভূমে অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ তিন তৃণমূলর নেতার বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সূত্রে দাবি, তল্লাশিতে একাধিক গুরুত্বপূর্ণ নথি উঠে এসেছে। সূত্রের আরও খবর এর পরেই অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠায় সিবিআই। তাঁকেসোমবার বেলা ১১ টায় নিজাম প্যালেসে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়। সূত্রের খবর অনুযায়ী, গরু পাচার মামলায় এনামূল হককে গ্রেফতারের পরেই উঠে আসে অনুব্রত মণ্ডলের নাম।

এদিকে অনুব্রত মণ্ডল সিবিআই হাজিরা এড়িয়ে যাচ্ছেন এই খবর ছড়িয়ে পড়তেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার কটাক্ষ করে বলেছেন, উনি ভাল করেই জানেন একবার হাজিরা দিলে আর বেরোতে পারবেন কিনা সন্দেহ রয়েছে। তিনি আরও বলেছেন, যেসব তথ্য সংবাদ মাধ্যমেপ্রকাশিত হয়েছে, তাতে মনে হয় উনি গেলে আর ফিরতে পারবেন না। অন্যদিকে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী কটাক্ষ করে বলেছেন, দিদি কাঁধ থেকে ঝেড়ে ফেলে দিয়েছেন কেষ্টকে। দিদি বলে দিয়েছেন, কেষ্ট যেন এবার নিজে অক্সিজেন নিয়ে বেঁচে থাকে। তবে তৃণমূলের পক্ষ থেকেএব্যাপারে বিরোধীরা অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!