অটো ও বাসের সংঘর্ষ, আহত ১ মহিলা

0 0
Read Time:2 Minute, 53 Second

নিউজ ডেস্ক::আজ অর্থাৎ বৃহস্পতিবার দক্ষিন ২৪ পরগণা জেলার বাসন্তী থানার অন্তর্গত শিমুল তলা মড়ের এক অটো যাত্রী ক্যানিং মাতলা ব্রিজের কাছে অটো ও বাসের সংঘর্ষে আহত হয়। আজ দুপুর ১ টা নাগাদ এই ঘটনা ঘটে ক্যানিং মাতলা ব্রিজের কাছে এবং ওই মহিলাকে গুরুতর আহতাবস্থায় নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য।

স্থানীয় সূত্রে জানা যায়, লেবুখালী থেকে যাত্রী ভর্তি করে নিয়ে আসছিলেন ক্যানিং ওই অটো চালক এবং ক্যানিং থেকে আসা একটি বাস সরবেড়িয়া দিকে যাত্রী নিয়ে যাওয়া সময়। ডাইভারের পাশে থাকা একটি দরজা খুলে গিয়ে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে একটি অটোকে ধাক্কা মারায় শিমুল তলা গ্রামের একটি মহিলার গুরুতর আহত হয় এবং অটো চালক মুজাহান গাজী জানান যে , এতে অটো চালকের কোন দোষ নেই এবং তিনি নিজের সাইটে যেতে ছিলেন অটো চালক । ক্যানিং থেকে আসা ওই বাস তাকে সজোরে ধাক্কা মারে এবং গাড়িসহ একটি মহিলার গুরুতর আশংক্ষা জনক ভাবে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায় স্থানীয় বাসিন্দারা। এবং এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ওই মহিলা কে তড়িঘড়ি পাঠিয়ে দেয় ক্যানিং মহকুমা হাসপাতালে ট্রাফিক পুলিশ দেবপ্রসাদ সরদার।

পুলিশ সূত্রে জানা যায়, ক্যানিং থেকে WB 954760 এই নম্বরে বাসটি সরবেড়িয়া দিকে যাচ্ছিল এবং লেবুখালী থেকে WB 95A4618 নম্বরে একটি অটো ক্যানিং বাজারে দিকে আসতে গিয়ে ক্যানিং মাতলা ব্রিজের কাছে অটোর এবং বাসের সংঘর্ষে গুরুতর আহত হয় এক মহিলার এবং তাকে তড়িঘড়ি পাঠিয়ে দেয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় এবং পুলিশ এই ঘটনায় তদন্ত করে ওই দুই চালকে তাদের উপর পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন ক্যানিং থানার পুলিশ এবং আপাতত এই গাড়ি টি কে বন্দি করে রাখা হয়েছে বলে জানিয়েছেন দেবপ্রসাদ সরদার ক্যানিং থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!