দলের সঙ্গে আছি : পার্থ

0 0
Read Time:2 Minute, 11 Second

নিউজ ডেস্ক::পার্থ চট্টোপাধ্যায়ের স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য শনিবার বিকেলে নিয়ে যাওয়া হয়েছিল এসএসকেএম হাসপাতালে। আর সেই সময়, ফের মুখ খুললেন পার্থ বাবু। খুব সংক্ষিপ্ত কথা। বললেন, “দলের সঙ্গে আছি, দলের সঙ্গে থাকব।” উল্লেখ্য, এর আগে পার্থ চট্টোপাধ্যায় যখন সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছিলেন, তখন কখনও বলেছেন তিনি ষড়যন্ত্রের শিকার। আবার কখনও বলেছেন, “কেউ ছাড় পাবে না।”

তবে রাজ্যের প্রাক্তব মন্ত্রীর এ হেন মন্তব্যে জোর শোরগোল পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। তারপর এদিন স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়ে পার্থ বাবু ‘দলের সঙ্গে’ থাকার যে বার্তা দিলেন, তা যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজ্য রাজনীতির পর্যবেক্ষকরা।

প্রসঙ্গত উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর থেকেই তৃণমূলের তরফে এবং রাজ্য সরকারের তরফ থেকে কড়া পদক্ষেপ করা হয়েছে। দলের সব পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। মন্ত্রিসভা থেকেও সরানো হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। দলের তরফে স্পষ্টভাবে বলা হয়েছে, অন্যায় প্রমাণিত হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। এমনকী কিছুদিন আগেই বেহালা ম্যান্টনে এক কর্মসূচিতে গিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। কিন্তু সেখানে অনুব্রত মণ্ডলের কথা মমতার মুখে শোনা গেলেও, পার্থ চট্টোপাধ্যায়ের নাম শোনা যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!