নতুন ফিচার নিয়ে আসতে চলেছে amazon

0 0
Read Time:3 Minute, 48 Second

নিউজ ডেস্ক::বিশেষত কম বয়সী ছেলেমেয়েদের মধ্যে বর্তমানে শর্ট ভিডিওর জনপ্রিয়তা খুবই বেশি। সেই বিষয়টি মাথায় রেখে Amazon জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকের মত শর্ট ভিডিও ফিচার নিয়ে আসতে চলেছে। অ্যামাজনের গ্রাহকরা এই ধরনের শর্ট ভিডিওর মাধ্যমে বিভিন্ন ধরনের পণ্য সম্পর্কে জানতে পারবেন, যা তাদের আরও উৎসাহী করে তুলবে বলে সংস্থার আশা। Amazon এখন পরীক্ষামূলক ভাবে তাদের নিজের কর্মীদের মধ্যে চালু করেছে এই ফিচার। মনে করা হচ্ছে খুব তাড়াতাড়ি Amazon তাদের নতুন এই ফিচার চালু করে দেবে সমস্ত গ্রাহকদের জন্য। অর্থাৎ শপিং প্ল্যাটফর্মে যুক্ত হতে চলেছে শর্ট ভিডিও।

জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা Amazon নিয়ে আসতে চলেছে নতুন একটি ফিচার। ভারতে বেশ কয়েকদিন আগেই বন্ধ করে দেওয়া হয়েছে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম TikTok। টিকটকের মত ফিচার এ বার নিয়ে আসতে চলেছে জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা Amazon।

শর্ট ভিডিও প্ল্যাটফর্মের ক্ষেত্রে TikTok গোটা দুনিয়ায় খুবই জনপ্রিয়। এ ছাড়াও রয়েছে YouTube, Insta Reels এবং অন্য বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। ভারত ছাড়াও দুনিয়ার বিভিন্ন প্রান্তে শর্ট ভিডিও খুবই জনপ্রিয়। এই জনপ্রিয়তা মাথায় রেখে জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা Amazon তাদের শপিং অ্যাপে চালু করতে চলেছে বিভিন্ন ধরনের শর্ট ভিডিও।

কিন্তু এই ধরনের শর্ট ভিডিও মূলত হবে বিভিন্ন ধরনের পণ্য নিয়ে অর্থাৎ গ্রাহকদের কাছে অ্যামাজনের বিভিন্ন পণ্য আরও জনপ্রিয় করে তোলার জন্য চালু করা হবে এই ধরনের ভিডিও। জানা গিয়েছে যে Amazon প্লাটফর্ম ব্যবহার করে বিভিন্ন ধরনের পণ্যের লাইভ ভিডিও এবং প্রমোশনও চালু করা হবে। অর্থাৎ শর্ট ভিডিও-র মাধ্যমে বিভিন্ন পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হবে।

বিশেষত কম বয়সী ছেলেমেয়েদের মধ্যে বর্তমানে শর্ট ভিডিওর জনপ্রিয়তা খুবই বেশি। সেই বিষয়টি মাথায় রেখে Amazon জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকের মত শর্ট ভিডিও ফিচার নিয়ে আসতে চলেছে। অ্যামাজনের গ্রাহকরা এই ধরনের শর্ট ভিডিওর মাধ্যমে বিভিন্ন ধরনের পণ্য সম্পর্কে জানতে পারবেন, যা তাদের আরও উৎসাহী করে তুলবে বলে সংস্থার আশা। Amazon এখন পরীক্ষামূলক ভাবে তাদের নিজের কর্মীদের মধ্যে চালু করেছে এই ফিচার। মনে করা হচ্ছে খুব তাড়াতাড়ি Amazon তাদের নতুন এই ফিচার চালু করে দেবে সমস্ত গ্রাহকদের জন্য। অর্থাৎ শপিং প্ল্যাটফর্মে যুক্ত হতে চলেছে শর্ট ভিডিও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!