আজকের রাশিফল

0 0
Read Time:7 Minute, 16 Second

নিউজ ডেস্ক::বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ রাশিফল

স্বাস্হ্যের যত্ন প্রয়োজন। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে। 
প্রতিকার :- বিছানার চার কোনায় তামার পেরেক লাগানো স্বাস্থ্যের জন্য খুবই মঙ্গলজনক।

বৃষভ রাশিফল

জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরী করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। এরফলে দৈনন্দিন জীবনের সুগন্ধ নষ্ট হয়ে যায় এবং জীবনে বেঁচে থাকার আশাকেও নষ্ট করে দেয়। 
প্রতিকার :- মাছকে খাবার দান করলে প্রেম জীবন সুন্দর ও বর্ণনাময় হবে।

মিথুন রাশিফল

স্ত্রী আপনাকে অনুপ্রাণিত করতে পারেন। অর্থ যে কোনও সময় প্রয়োজন হতে পারে, তাই আপনার আর্থিক পরিকল্পনা করুন এবং এখনই যতটা সম্ভব সঞ্চয় করা শুরু করুন। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। 
প্রতিকার :- ওম গম গণপত্তায় নমঃ এই মন্ত্রটি রোজ সকালে ও বিকেল ১১ বার পাঠ করলে পারিবারিক জীবনে সুখ ও শান্তি বিরাজ করবে।

কর্কট রাশিফল

আপনার ঐক্যনাশক আবেগ এবং ঝোঁক নিয়ন্ত্রণে রাখুন। আপনার গোঁড়া চিন্তা/পুরোনো ধারণা আপনার প্রগতিকে ব্যাহত করে- উন্নয়নকে দমন করে এবং সামনে এগোনোর পথে বাধার সৃষ্টি করে। 
প্রতিকার :- ভালো স্বাস্থ্য অর্জনের জন্য বাড়ির মাঝখানের অংশ টিকে পরিষ্কার ও পরিছন্ন রাখুন।

সিংহ রাশিফল

আজ, আপনার স্বাস্থ্য সুস্থ হবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলার পরিকল্পনা করতে পারেন।
প্রতিকার :- পারিবারিক সুখের জন্য ভগবান বিষ্ণুর চতুর্থ অবতার নরসিংহের পুজা করুন এবং নরসিংহ কবচ (সুরক্ষার জন্য বর্ম) জপ করুন ।

কন্যা রাশিফল

আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আজ, আপনি আপনার ব্যবসা জোরদার করতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, যার জন্য আপনার নিকটবর্তী কেউ আর্থিকভাবে সহায়তা করতে পারে। 
প্রতিকার :- প্রেম জীবন মসৃণ করতে কন্যা এবং মহিলাদের আঘাত করবেন না এবং আপনার প্রেমিকাকে সম্মান করুন।

তুলা রাশিফল

শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন। 
প্রতিকার :- বাড়িতে শান্তি রাখার জন্য একটি প্রদীপ প্রজ্জলন করুন ও ভগবান ভৈরবের আরাধনা করুন।

বৃশ্চিক রাশিফল

খুশিতে ভরা ভালো দিন। আপনার সময় এবং অর্থকে মূল্য দেওয়া উচিত অন্যথায় আসন্ন সময়টি ঝামেলা এবং চ্যালেঞ্জ দ্বারা পূর্ণ। আপনি আপনার বাড়ির পরিবেশে অনুকূল পরিবর্তন আনতে পারবেন। 
প্রতিকার :- আপনার বাড়িতে কোনো পাত্রে গঙ্গা জল রেখে তার মধ্যে রুপোর মুদ্রা ডুবিয়ে রাখলে তা আপনার আর্থিক সংষ্থানের জন্য অনুকূল হবে।

ধনু রাশিফল

নিজের খাদ্য(তালিকা) নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। 
প্রতিকার :- ঝাড়ুদারদের আর্থিক ভাবে বা অন্য কোনো ভাবে সাহায্য করলে তা আপনার প্রেম জীবনের জন্য লাভদায়ক হবে।

মকর রাশিফল

অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্হ্যের বিকাশ ঘটতে পারে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। এটি অন্যান্য বদভ্যাস ছাড়ার পক্ষেও ভালো সময়। 
প্রতিকার :- বাড়িতে আপনার গৃহদেবতার লোহার মূর্তিকে পূজা করুন, এর ফলে আপনার পারিবারিক জীবনে উন্নতি হবে।

কুম্ভ রাশিফল

আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। 
প্রতিকার :- ফল ও রুটি রাখার জন্য বাঁশের বা বেঁতের বা খাগড়া দিয়ে তৈরি ঝুড়ি বা ট্রে ব্যবহার করুন। এই প্রতিকার ব্যবহার করলে আপনার পারিবারিক জীবনে বাধা বিঘ্ন কমতে থাকবে।

মীন রাশিফল

দ্বন্দ্ব এড়িয়ে চলুন কারণ এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে।
প্রতিকার :- তরল জাতীয় খাবার খেলে স্বাস্থ্যের উন্নতি ঘটবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!