এবার মলয় ঘটককে ইডির তলব

0 0
Read Time:1 Minute, 59 Second

নিউজ ডেস্ক::ইতিমধ্যে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটককে একাধিকবার ইডি ডাকলেও নানা কারণ দেখিয়ে মলয় ঘটক কখনো ইডির জেরার মুখোমুখি হন নি।শেষবার ইডির ডাক এড়িয়ে যাওয়ার পরে ইডির আধিকারিকরা বলেন,এর পরেও যদি আইনমন্ত্রী না আসেন,তাহলে কড়া পদক্ষেপ নেওয়া হবে।সূত্র মাধ্যমে জানা যাচ্ছে আগামী ১৪ সেপ্টেম্বর কয়লা পাচার কাণ্ডে ইডির দিল্লি অফিসে মলয় ঘটককে আবার ইডি তলব করেছে।


দিন দুই আগে ছাত্র পরিষদের সভা থেকে অভিষেক বলেছিলেন আগামী ৪/৫ দিনের মধ্যে আবার কেন্দ্রীয় তদন্তকারী দল সক্রিয় হয়ে উঠবে।মুখ্যমন্ত্রী বলেছিলেন, এই ব্যাপক জনজোয়ার দেখে হয়তো কালকেই অভিষেককে আবার ডাকতে পারে।ঘটনাচক্রে মিটিংয়ের পরের দিন নোটিশ পাঠিয়ে অভিষেককে আগামী ২ সেপ্টেম্বর ইডির কোলকাতা অফিসে ডাকা হয়েছে।


সমস্যা তৈরি হয়েছে মলয় ঘটককে নিয়ে।কারণ উনি একবারও তদন্তের মুখোমুখি হন নি।এবার কী করবেন সেই দিকে সবাই তাকিয়ে আছে।আর এবারও যদি আইনমন্ত্রী না যান,তাহলে তদন্তকারী সংস্থা কী করে সেটাও দেখার বিষয়। কয়লা পাচার কাণ্ডে রাজ্যের আইনমন্ত্রীকে তলব করা – বিষয়টা রাজ্য সরকারের পক্ষে বেশ অস্বস্তির বিষয়।যদিও তৃণমূল নেতৃত্ব প্রথম থেকে বলছেন,তৃণমূল ও রাজ্য সরকারকে বদনাম করার জন্যই রাজ্যের নেতা মন্ত্রীদের বার বার করে তলব করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!