দুঃসংবাদ ইস্টবেঙ্গলে

0 0
Read Time:3 Minute, 7 Second

নিউজ ডেস্ক::মরসুমের মধ্যেই মারাত্মক দুঃসংবাদ ইস্টবেঙ্গলের শিবিরে। ডুরান্ড কাপের গ্রুপ পর্যায় থেকে বিদায় নেওয়া লাল-হলুদ শিবির আতঙ্কের পরিবেশ তৈরি করেছে মারণ ভাইরাস কোভিড-১৯।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন লাল-হলুদের ব্রিটিশ প্রশিক্ষক স্টিফেন কনস্ট্যানটাইন। বিগত কিছু দিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। ডাক্তারের সন্দেহ হওয়ায় তাঁর আরটি-পিসিআর টেস্ট করানো হয় এবং সেই টেস্ট রিপোর্ট আসতেই ধরা পড়ে করোনা আক্রান্ত হয়েছে তিনি।

এই মুহূর্তে অন্তত এক সপ্তাহ নিভৃতবাসে থাকবেন স্টিফেন। ইতিমধ্যেই আইসোলেশনে ঢুকে গিয়েছেন তিনি। এই সময়ের মধ্যে দু’দিন অন্তর তিন বার পরীক্ষা করা হবে স্টিফেনের। হাইপ্রোফাইল ব্রিটিশ কোচের অনুপস্থিতিতে ইস্টবেঙ্গল দলকে অনুশীলন করাবেন বিনো জর্জ। গত দুই মরসুমের আই লিগ জয়ী কোচের অধীনে স্টিফেনের বেঁধে দেওয়া ছকেই অনুশীলন হবে।

এত দিন পর্যন্ত ক্লাবের মাঠে দলকে অনুশীলন করাচ্ছিলেন স্টিফেন কনস্ট্যানটাইন। ডুরান্ডে নিজেদের ঘরের মাঠে অনুশীলন করেই যুবভারতীতে খেলতে নেমেছিলেন লাল-হলুদ ফুটবলাররা। তবে, আইএসএল-এর কথা মাথায় রেখে এখন আর ক্লাব মাঠে অনুশীলন করবে না দল। যুবভারতী ক্রীড়াঙ্গন সংলগ্ন প্র্যাকটিস গ্রাউন্ডে লাল-হলুদ দল অনুশীলন করবে।

আসন্ন আইএসএল-এর উদ্বোধনী ম্যাচটি হতে চলেছে ইস্টবেঙ্গল এবং কেরল ব্লাস্টার্সের মধ্যে। ৭ অক্টোবর আইএসএল ২০২২-এর উদ্বোধনী ম্যাচটি খেলা হবে কোচিতে। গত দুই মরসুমে অত্যন্ত জঘন্য দল নিয়ে লিগ টেবলের শেষের দিকে শেষ করা ইস্টবেঙ্গলের লক্ষ্য পুরনো সম্মান ফিরিয়ে এনে তাঁদের যোগ্যতা অনুযায়ী পারফর্ম করা। মুম্বই সিটি এফসি’র বিরুদ্ধে ইস্টবেঙ্গলের ৪-৩ গোলে জয় আশ্বাস দিয়েছে সমর্থকদের যে এই মরসুমে চেনা ইস্টবেঙ্গলকে দেখা যেতে চলেছে। ডুরান্ড কাপে লাল-হলুদ ক্লাব ভারতীয় নৌ-বাহিনী এবং রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচ ড্র করে। এটিকে মোহনবাগানের বিরুদ্ধে সুমিত পাসির আত্মঘাতী গোলে হারে লাল-হলুদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!