হার দিয়ে ইংল্যান্ড সফর শুরু করল ভারত

0 0
Read Time:3 Minute, 18 Second

নিউজ ডেস্ক::হার দিয়ে ইংল্যান্ড সফর শুরু করল ভারত। তিন ম্যাচের টি-২০ সিরিজে ভারতীয় দল প্রথম ম্যাচে রবিবার পরাজিত হল ইংল্যান্ডের বিরুদ্ধে ৯ উইকেটে। চেস্টার-ই-স্ট্রিটের রিভারসাউড গ্রাউন্ডে ভারতীয় মহিলা দলকে ব্যাটিং হোক কিংবা বোলিং কোনও দিক থেকেই দাঁড়াতে দেয়নি ইংল্যান্ড।

এ দিন টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড মহিলা দল। ভারতকে প্রথমে ব্যাটিং করার আমন্ত্রণ জানায় আয়োজক দেশ ইংল্যান্ড। তবে, সেই সুযোগ ভারতীয় দল গ্রহণ করতে ব্যর্থ হয়েছে। নির্ধারিত ২০ ওভারে মাত্র ১৩২ রানই তুলতে পারে হরমনপ্রীত কউরের দল। প্রথম উইকেটে ৩০ রান তোলে ভারত। এর পর সময়ের সঙ্গে সঙ্গে উইকেট হারাতে থাকে টিম ইন্ডিয়া। এই ম্যাচে ভারতীয় দলের হয়ে সর্বাধিক ২৯ রান করেন দীপ্তি শর্মা। স্মৃতি মন্ধনার ব্যাট থেকে এই ম্যাচে আসে ২৩ রান। লাগাতার ব্যর্থ হতে থাকা শেফালি বর্মা এই ম্যাচে পাওয়া সুযোগকেও ঠিক মতো ব্যবহার করতে পারেননি। তিনি করে ১৪ রান। হেমলতার ব্যাট থেকে আসে মাত্র ১০ রান। ভারত অধিনায়ক হরমনপ্রীত কউর করেন ২০ রান। দীর্ঘ দিন পর জাতীয় দলের প্রথম একাদশে সুযোগ পাওয়া বিস্ফোরক ব্যাটার রিচা ঘোষ মাত্র ১৬ রান করেন।

এই ম্যাচে ভারতীয় দলের মেরুদণ্ড একাই ভেঙে দেন সারা গ্লেন। ৪ ওভারে ২৩ রান খরচ করে ৪ উইকেট তুলে নেন তিনি। ইংল্যান্ডের হয়ে অপর দু’টি উইকেট পান ফ্রেয়া ডেভিস এবং বারইয়োনি স্মিথ। ঘরের মাঠে অতি সহজেই ভারতের দেওয়া লক্ষ্য তাড়া করে নেয় ইংল্যান্ড। ৭ ওভার বাকি থাকতে মাত্র ১টি উইকেট খরচ করে ১৩৪ রান তোলে ইংলিশ মহিলা দল। ৪৪ বলে ৬১ রানে অপরাজিত ইনিংস খেলেন সোফইয়া ডাঙ্কলে। অ্যালিস কেপসি করেন ২০ বলে অপরাজিত ৩২ রান। একমাত্র উইকেটটি ড্যানিয়েলা ওয়াটের রূপে হারায় ইংল্যান্ড। ওয়াট করেন ২৪ রান। স্নেহ রানার বলে উইকেটের পিছনে দাঁড়ানো রিচা ঘোষের দুর্দান্ত রিফ্লেক্সে স্টাম্প হয়ে প্যাভিলিয়ন ফেরেন তিনি। প্রথম উইকেটে ৬০ রানে পার্টনারশিপ গড়েছিল ইংল্যান্ড। সিরিজের দ্বিতীয় টি-২০টি ম্যাচটি খেলা হবে মঙ্গবার (১৩ সেপ্টম্বর)।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!