আইনরক্ষকদের কাজ নিয়ে বিস্ফোরক তাপস রায়

0 0
Read Time:3 Minute, 31 Second

নিউজ ডেস্ক::এমাসের শুরুতে দলে তাঁর থাকা না থাকা নিয়ে মন্তব্য ভাইরাল হয়েছিল। এবার ফের বিস্ফোরক মন্তব্য বরাহনগরের তৃণমূল বিধায়ক তাপস রায়ের। এবার তিনি পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। বর্ষীয়ান এই তৃণমূল বিধায়ক বলেছেন, পুলিশের কাজ পুলিশকে করতে দিতে হবে। যদিও এব্যাপারে তীব্র কটাক্ষ করেছে বাম-ডান সব পক্ষই।

তাপস রায় বলেছেন, তিনি সরকারি দলের বিধায়ক বলে, তার কথা পুলিশ চলবে এটা হতে পারে না। প্রসঙ্গত বলা যেতে পারে, বাগুইআটির দুই স্কুল ছাত্রের অপহরণ এবং হত্যার ঘটনায় অভিযোগ উঠেছিল শাসকদলের কোনও নেতা না বলায় সক্রিয় হয়নি পুলিশ। পরে থানার আইসিকে ক্লোজ করা হয়। তাপস রায় বলেছেন, পুলিশের কাজ হল আইন মেনে কাজ করা, তা না হলে নির্দিষ্ট জায়গায় এব্যাপারে বলা যেতে পারে। তিনি বলেছেন, দোষ করলে পুলিশকে ক্লোজ করা হয়, ট্রান্সফার করা হয়। তাঁর স্পষ্ট কথা অসুবিধায় পড়লে পুলিশকেই সামলাতে হয়। সেই কারণে তিনি পুলিশের উদ্দেশে বার্তা দেন, আইন অনুযায়ী চলুন, কারও কথায় চলবেন না।

বরাহনগরে এক অনুষ্ঠানে তাপস রায় বলেন, দুষ্কৃতী-দুষ্কৃতীই। সে তৃণমূল হোক কিংহা নাই হোক। তাদের কখনও রেয়াত করা উচিত নয়। তিনি দুই সিপি অজয় ঠাকুর এবং সুপ্রতিম সরকারের বদলির কথাও উল্লেখ করেন। পাশাপাশি তিনি পুলিশকে খোলা হাতে কাদ করতে দেওয়া ব্যাপারেও সওয়াল করেছেন। তিনি বলেছেন, পুলিশকে খোলা হাতে কাজ করতে দিতে হবে। না হলে এই ধরনের ঘটনাগুলি ঘটে।

দিন দুয়েক আগে টিটাগড়ের স্কুলে বিস্ফোরণ হয়। যা নিয়ে সরব হয়েছিলেন স্থানীয় সাংসদ অর্জুন সিং। তিনি বলেছিলেন, আগে পুলিশের সোর্স থাকলেও এখন সব উঠে গিয়েছে। পুলিশ এখন ফোন নির্ভর হয়ে উঠেছে। তাঁর মতে বিষয়টি পুরনো মডেলের। পুলিশ আরও সক্রিয় না হলে কিছু হবে না বলে মন্তব্য করেছিলেন তিনি।

এমাসের শুরুতেই বরাহনগরের বিধায়ক তাপস রায় বলেছিলেন, মধ্যে আর কয়েকটা বছর। তারপর তিনি আর রাজনৈতিক কর্মী থাকতে চান না। দলকে শুধু জানানোটাই বাকি। তিনি বলেছিলেন, কোনও জিনিস বেশিদিন খরে করা ঠিক নয়। গাভাসকারের প্রসঙ্গ টেনে তিনি বলেছিলেন, হাতে সেঞ্চুরি থাকতে থাকতে মাঠ ছাড়া ভাল, না হলে সিলেক্টরদের ধাক্কা খেতে পারেন। রাজনীতিবিদদেরও অবসরের সময় থাকা উচিত বলেও মন্তব্য করেছিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!