সরকারি টাকায় মোচ্ছব করছে রাজ্য সরকার – সুকান্ত মজুমদার

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক::সরকারি অর্থ ব্যয় করে শুধু কোলকাতায় নয় সমস্ত রাজ্য জুড়ে যে পুজো কার্নিভাল হচ্ছে সেই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি উষ্মা প্রকাশ করে বলেন,সে সরকারের অর্থ তহবিল ফাঁকা,তারা এভাবে কি করে টাকা খরচ করতে পারে?


তাঁর কথায় কার্নিভালকে ‘সরকারি টাকায় মোচ্ছব’। সেই সঙ্গে তাঁর খেদ, কার্নিভালের আয়োজন সরকারের তরফে হলেও কোনও বিজেপি বিধায়ককে আমন্ত্রণ জানানো হয়নি। শনিবার শ্রীরামপুর সাংগঠনিক জেলার কার্যালয়ে বিজয়া সম্মিলনীতে যোগ দিতে এসেছিলেন সুকান্ত মজুমদার। সেখানেই এ কথা বলেছেন তিনি। পাশাপাশি বিসর্জন এবং কার্নিভালে যে দুর্ঘটনার ঘটনা ঘটেছে সেই প্রসঙ্গ তুলে সুকান্ত মজুমদার বলেন,ভাসান ও কার্নিভাল এর জন্য কত মানুষের মৃত্যু হল অথচ এই সরকার মুখ্যমন্ত্রীর নেত্রত্বে উৎসবে ব্যস্ত।


সুকান্ত বলেছেন, মালবাজার এবং রায়গঞ্জে প্রশাসনিক উদাসীনতার জন্যই মানুষ মারা গেছে। হীরক রাজার এই কাণ্ড দেখা ছাড়া তো আমাদের আর উপায় নেই। চাকরি নেই বলেই তো উৎসব উৎসব করে দান ধ্যান মেলা খেলা করে মানুষকে ভুলিয়ে রাখা হচ্ছে। সমাজবিদরা অনেকদিন আগেই বলে গেছেন চাকরি বেকারত্ব থেকে নজর ঘোরাতে এসব করতে হয়। রায়গঞ্জে শোভাযাত্রায় ষাড়ের গুতোয় একজনের মৃত্যুর প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেন, সম্পূর্ণ প্রশাসনিক অপদার্থতা। যে পরিবারের লোক চলে গেল তার দায়টা কে নেবে?

মমতা বন্দ্যোপাধ্যায় নেবেন? তিনি শুধু মেলা খেলায় ব্যস্ত। তিনি আরও বলেন, কার্নিভালের বাংলা করলে দাঁড়ায় মোচ্ছব। জানি না কেন বাংলা পক্ষের দিদির ভাইরা চুপ আছেন। আমরা ইতিহাসে পড়েছি বঙ্কিমচন্দ্র শরৎচন্দ্রের লেখায় পড়েছি কলকাতার বাবুরা পায়ড়া ওড়াতো, বাইজি নাচাতো। সেই বাবু সংস্কৃতি হয়ত ফিরিয়ে আনার চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!