অবশেষে সৌরভ মুখ খুললেন

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক::গত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল সৌরভকে নিয়ে।উঠেছে নানা রাজনৈতিক তর্জা।
পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের নেতারা দাবি তুলেছেন, বিজেপিতে যোগদান না-করার জন্যই সৌরভকে বোর্ড প্রেসিডেন্টের পদ থেকে সরিয়ে দেওয়া হল কি না, ওই দলটিকে তার জবাব দিতে হবে।

বিজেপির পক্ষ থেকে অবশ্য বিষয়টিকে সম্পূর্ণ ”প্রশাসনিক সিদ্ধান্ত” বলেই দাবি করা হচ্ছে।
তবে ভারতের ক্রিকেট প্রশাসনকে যারা বহুদিন ধরে চেনেন তারা অনেকেই বলছেন ক্রিকেট বোর্ডের সঙ্গে রাজনীতির সম্পর্ক আছেই – আর সৌরভ গাঙ্গুলিও সব জেনেবুঝেই তাতে জড়িয়ে পড়েছিলেন।
আজ সৌরভ মুখ খুললেন।তিনি সাংবাদিকদের বলেন,আমি খেলোয়াড়।চিরকাল সোজা ব্যাটে ব্যাট করেছি।পরে ক্রিকেট প্রশাসক হিসাবে ছিলাম।কিন্তু কোনো কিছুই তো চিরন্তন নয়।একদিন রাস্তা ছেড়ে দিয়েই হবে।


বস্তুত প্রায় তিন বছর বোর্ড প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করার পর সৌরভ গাঙ্গুলি যে আর ওই পদে থাকছেন না, ইতিমধ্যেই তা স্পষ্ট হয়ে গেছে বোর্ডের ভাইস-প্রেসিডেন্ট রাজীব শুক্লার কথাতেই।
কিন্তু সবাই দাদার বক্তব্য শুনতে চাইছিলেন।অবশেষে আজ ভরা সাংবাদিকদের সামনে সৌরভ স্পষ্ট করে বললেন, “আমি একজন খেলোয়াড় এবং যে দীর্ঘ সময় ধরে খেলেছি, আমি একজন ক্রিকেটারের প্রশাসক ছিলাম। আমি একজন প্রশাসক হিসাবে পুঙ্খানুপুঙ্খভাবে উপভোগ করেছি। আপনি চিরকাল খেলতে পারবেন না এবং আপনি চিরকাল প্রশাসক থাকতে পারবেন না।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!