আগরতলায় নতুন ট্রেন উদ্বোধন করলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু

0 0
Read Time:2 Minute, 13 Second

নিউজ ডেস্ক::গতকাল ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু আগরতলায় গিয়ে পৌঁছান।ত্রিপুরায় তাঁর একাধিক কর্মসূচি আছে বলে জানা যায়।
আজ তিনি প্রথমেই দুটি গুরুত্বপূর্ণ ট্রেন উদ্বোধন করলেন।আগরতলা রেলস্টেশনে দুইটি ট্রেনের শুভ সূচনা করেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।
বৃহষ্পতিবার আগরতলা রেলস্টেশনে ভারতবর্ষের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু’র হাত ধরে রাজ্যের রেল যোগাযোগ ব্যবস্থায় নয়া দিগন্ত উন্মোচন হল।

আজ আগরতলা রেলস্টেশনে যাত্রার সূচনা করা হলো দুটি যাত্রীবাহী ট্রেনের। এরমধ্যে একটি আগরতলা – গৌহাটি -কোলকাতা স্পেশাল এক্সপ্রেস (ট্রেন নং – 02518/02517), অপরটি জনশতাব্দী এক্সপ্রেস, যেটি চলবে আগরতলা থেকে মনিপুরের খোঙসাং পর্যন্ত (ট্রেন নং – 12097/12098)। এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে পেরে খুবই আনন্দিত ত্রিপুরাবাসী। বৃহস্পতিবার সকালে সবুজ পাতাকা নেড়ে আগরতলা রেলস্টেশনে যাত্রীবাহী এই দুটি ট্রেনের শুভ সূচনা করেন ভারতবর্ষের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।

উপস্থিত ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, পরিবহন পর্যটন ও কৃষি দপ্তরের মন্ত্রী প্রনজিত সিংহ রায়, পূর্ব ত্রিপুরা সাংসদ রেবতী ত্রিপুরা সহ অন্যান্যরা।
পূর্ব ভারতের প্রান্তিক রাজ্য ত্রিপুরা।সেখানে অনেক উন্নতির সুযোগ এখনো আছে।তারই একটি কাজ আজ রাষ্ট্রপতির হাতে উদ্বোধিত হলো।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!