ত্রিমুখী সংঘর্ষ, পিষে গিয়ে মৃত ৯

0 0
Read Time:3 Minute, 42 Second

নিউজ ডেস্ক: কর্ণাটকের হাসানে ঘটল বিরাট গাড়ি দুর্ঘটনা। জানা গিয়েছে ঘটনায় মারা গিয়েছেন ৯ জন। ১০ জন গুরুতরভাবে আহত হয়েছেন। কর্ণাটকের রাজ্য সরকারি বাস এবং মিল ট্যাঙ্কার এবং একটি টেম্পো ট্রাভেলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটে আরসিকেরে তালুকে।

টেম্পো ট্রাভেলারে বসেছিলেন যারা তারা প্রত্যেকে মারা গিয়েছেন বলে জানা গিয়েছে। এদের মধ্যে ছিল চার জন শিশুও। টেম্পো ট্রাভেলারটি বাস ও দুধের ট্যাঙ্কারের মধ্যে পড়ে পিষে যায়। ছ’জন ঘটনাস্থলেই মারা যান। তিন জন হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়। বাকিদের হাসপাতালে চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

হাসানের পুলিশ সুপারিটেনডেন্ট হাসান হরিরাম শঙ্কর এবং আরও কয়েকজন অফিসার ঘটনাস্থলে গিয়েছেন। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে তারা ধর্মস্থল, সুব্রমন্যা, হাসানাম্বা মন্দির ঘুরে ফিরছিল। ফেরার পথেই ঘটে এই দুর্ঘটনা।

সম্প্রতি আচমকা পুলিশের গাড়ির ধাক্কায় চলে যায় তিনটি প্রাণ। ঘটনাটি ঘটে বিহারের ছাপড়া সিওয়ান হাইওয়েতে। বুধবার সকালবেলা ঘটে এই ঘটনা। জানা গিয়েছে একটি বাস পুলিশদের নিয়ে আসছিল। সেটাই এসে ধাক্কা মারে তিনজন বাইক চালকদের উপর।

একটি ভিডিওতে দেখা যায় যে, একজন বাইক চালক চলে গিয়েছে ওই বাসের তলায়। আগুনে তার শরীর ঝলসে যায়। জানা গিয়েছে বাইকের সঙ্গে ধাক্কা লাগার পরেই খুলে যায় বাসের জ্বালানির ট্যাঙ্ক। আর তারপরেই তা ফেটে যায়। ঘটনা হল বাস সংঘর্ষের মুখে পড়ার পরেই পুলিশের দল তড়িঘড়ি করে বাস থেকে নেমে পড়ে, এরপরে তাঁরা দেখে যে বাইকারদের দেহ পুড়ছে, কিন্তু তাঁরা তাঁদের উদ্ধার করার বদলে একটু দূর থেকে দাঁড়িয়ে দেখতে থাকে।
জানা গিয়েছে ওই বাসটি রাজনৈতিক বিশেষজ্ঞ জয়প্রকাশ নারায়ণের ১২০তম জন্মদিনের অনুষ্ঠান থেকে ফিরছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এমন ঘটনা কমই দেখা যায় যেখানে পুলিশের গাড়ির ধাক্কায় এমন কোনও দুর্ঘটনা ঘটছে।

জানা যায় যে বাইকারকে বাসের তলায় বাইক সমেত চলে যেতে দেখা যায় সেই ধাক্কা লাগা অবস্থায় রাস্তার সঙ্গে ঘষতে ঘষতে প্রায় ৯০ মিটার যায় বলে জানা গিয়েছে। এরপরেই বাসের জ্বালানির ট্যাঙ্ক ফেটে যায় এবং আগুন ধরে যায় ওই বাসে। জীবন্ত পুড়ে মারা যায় ওই বাইকার। বাংলায় ট্রেনের ধাক্কায় প্রাণ যায় তিন কিশোরের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!