করুনাময়ী ঘটনার প্রেক্ষিতে আজ বিজেপির প্রতিবাদ মিছিল

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক::গতকাল রাজ্য সরকারের পুলিশের নির্মম প্রহরে সেক্টর ফাইভ ও  করুনাময়ীতে আন্দোলনরত চাকরি প্রার্থীদের জোর করে পুলিশ তুলে দেয়।তারই প্ৰতিবাদে আজ বিজেপির পূর্ব ঘোষিত প্রতিবাদ কর্মসূচি আটকে দিল পুলিশ।

  গতকাল রাতের অন্ধকারে টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের যেভাবে নির্মম ভাবে  অনশন মঞ্চ থেকে  পুলিশ বলপূর্বক ভাবে করুণাময়ী থেকে উচ্ছেদ করা হলো তারই প্রতিবাদে,  বিজেপির যুব মোর্চার   তরফ   থেকে  আয়োজন  করা হয়েছে বিশাল প্রতিবাদ মিছিল। সম্ভব ভাগে নেতৃত্ব দেবেন আসানসোলের বিধায়ক অগ্নিমিত্রা পল,  বিজেপি নেতা সজল ঘোষ,  bjym -এর  রাজ্য সভাপতি ইন্দ্রনীল খাঁ... 

মিছিল হবে – বিজেপির মূল কার্যালয় অর্থাৎ মুরলিধর সেন লেন থেকে গান্ধী মূর্তির পাবদাশ পর্যন্ত

এই মিছিল ধর্মতলার ভিক্টোরিয়া হাউস এর সামনে আসার পরই পুলিশের তরফ থেকে ব্যারিকেড করে দেওয়া হয়। তখনই রাজপথে বসে পড়েন অগ্নিমিত্রা পল সহ বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি ইন্দ্রনীল খাঁ সহ বিজেপি যুব মোর্চার একাধিক নেতৃত্বরা।। তারপরই রাজপথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুষপুত্তলিকা দহন করা হয়। এরপর পুলিশের তরফ থেকে ঘটনাস্থলে পৌঁছায় পাঁচটি প্রিজন ভ্যান।

আপাতত পক্ষে যেটা গেরুয়া শিবির সূত্রে আমরা খবর পাচ্ছি প্রায় ৫০ থেকে ৬০ জনকে ইতিমধ্যে আটক করা হয়েছে, রয়েছেন আসানসোলের বিধায়িকা অগ্রিমিত্রা পল, বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি ইন্দ্রনীল খাঁ সহ একাধিক যুব মোর্চার সমর্থকরা।
এখানে অগ্রিমিত্রা পল দাবি করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ করা উচিত তার বদলে আমরা চাকরি দেব।
আজ চারিদিকে গণতন্ত্র রক্ষার লড়াইয়ে বিরোধী সব দল সামিল হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!