তাপসী মালিককে সিপিএম পুড়িয়ে মেরেছিল – মমতা

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্ক::উত্তরবঙ্গে বিজয়া সম্মিলনীতে তিনি প্রথমে বলেছিলেন,টাটাকে আমি তাড়াই নি,তাড়িয়েছে সিপিএম।এই নিয়ে বিস্তর আলোচনা হয়েছে।বৃহস্পতিবার তিনি শুধু সিপিএম নয়,তীর ছুড়লেন,টাটার বিরুদ্ধেও।
বৃহস্পতিবার ফের তিনি বলেছেন,টাটারা তাঁর বিরুদ্ধে বিজ্ঞাপন দিয়েছিল। সিপিএমকে আবারও নিশানা করে তিনি বলেছেন, সিঙ্গুরে জোর করে জমি নেওয়া হয়েছিল। তাপসী মালিককে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। গতকাল শিলিগুড়িতে বিজয়া সম্মেলনীর মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, টাটাদের সিঙ্গুর থেকে তিনি তাড়াননি। সিপিএম তাড়িয়েছে।

একটি কালী পুজোর উদ্বোধনী মঞ্চ থেকে  আবারও সিঙ্গুর নিয়ে মন্তব্য করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সিপিএমকে আবারও নিশানা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, সিঙ্গুরে জোর করে জমি কেড়ে নেওয়া হয়েছিল। তাপসী মালিককে পুড়িয়ে হত্যা করা হয়েছিল সিঙ্গুরে। চাষীদের পুড়িয়ে মারা হয়েছিল এমনই অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 তিনি আরও বলেছেন,আমাদের একটাই দাবি ছিল জোর করে কৃষকদের দোফসলি, তিনফসলি জমি নেওয়া যাবে না। আমাদের ওই আন্দোলনই সারা ভারতের আইন হিসাবে গ্রহণযোগ্যতা পেয়েছে। আমরা বাংলায় আজও যদি কিছু করি, সব সময় আগে জমি দাতাদের সাথে কথা বলেই জমি অধিগ্রহণ করি।

মুখ্যমন্ত্রীর এই কথার উত্তরে সিপিএমের পক্ষ থেকে তাপসী মালিকের বাবার ভিডিও ক্লিপ দেখানো হয়েছে।যেখানে তাপসী মালিকের বাবা বলছেন,তার মেয়েকে সিপিএম মারে নি,মেরেছে তৃণমূলের ছেলেরা। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!