বামেরা আন্দোলন ভালো করে কিন্তু ভালো শাসন করতে পারে না – দিলীপ ঘোষ

0 0
Read Time:2 Minute, 31 Second

নিউজ ডেস্ক::প্রতিদিনের মতো আজ সকালে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণের সময় সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন।

নিয়োগ দুর্নীতিতে বিরোধিতায় বামেরা এগিয়ে। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন —

বামেরা চিরদিন বিরোধিতা ভালো করতে পারে। আন্দোলন করতে পারে কিন্তু ভালো সরকার চালাতে পারে না। উন্নয়ন করতে পারে না। তাই লোকে বামেদের বিসর্জন দিয়েছে। তাই তারা আন্দোলন করবে।ওদের আন্দোলন সেটা দেখে বাংলার মানুষের ধারণা হয়ে গেছে, ওটাই ওদের ভালো কাজ।কিন্তু এই সরকারের অগণতান্ত্রিক কাজের বিরোধিতা সবাই করছে। সমস্ত দল করছে। যে ধরনের অমানবিক ব্যবহার ওদের সঙ্গে করেছে, তাদের অধিকার কে নিয়ে ছিনিমিনি খেলা হয়েছে, সবাই তার বিরোধিতা করছে।

ঘূর্ণিঝড় শিত্রাং প্রসঙ্গে তিনি বলেন……
আমাদের এখানে গত কয়েক বছর ধরে দেখছি নভেম্বর পর্যন্ত নানা প্রাকৃতিক দুর্যোগ চলতেই থাকে। বিশেষ করে এই অক্টোবরের শেষে নভেম্বরে আন্দামান সি থেকে একটা ঘূর্ণিঝড় ওঠে। কখনো কখনো সেটা আমাদের উপকূলের দিকে এসে পড়েছে। তামিলনাড়ু থেকে বাংলাদেশ পর্যন্ত যেকোনো জায়গায় আছড়ে পড়া সম্ভাবনা। আমি জানিনা ওই ঝড়ের কতটা প্রভাব পড়বে বাংলায়।

মেডিকেল বোর্ডের কাউন্টিং ঘিরে ধুন্ধুমার হওয়া প্রসঙ্গে তিনি বলেন-
পশ্চিমবাংলায় নির্বাচন মানেই মারামারি। তৃণমূল নির্বাচন করছে তারা জানে জিতবে। ডাক্তারদের নির্বাচন হলেও ভুয়া ভোটের বানিয়ে ঢুকিয়ে দেওয়া হচ্ছে। উকিলদের নির্বাচনে তাই করা হচ্ছে। শান্তিপূর্ণ ভোট এই রাজ্যে সম্ভব নয়। যদি অবাধ সুষ্ঠু নির্বাচন হয় তাহলে তৃণমূল কোথাও জিততে পারবে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!