আবার মর্মান্তিক পথদুর্ঘটনা ৩৪ নম্বর জাতীয় সড়কে

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্ক::৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে।সূত্রের খবর,মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বাইক আরোহীর, আরো একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাস্থলে মৃত্যু হয় বাইক আরোহীর। ঘাতক গাড়িসহ চালক পলাতক। ঘটনাটি নদীয়ার শান্তিপুর ফুলিয়ার উদয়পুর ৩৪ নম্বর জাতীয় সড়কের। সূত্রের খবর গতকাল রাতে নদীয়ার কালীনারায়নপুর এক নম্বর চৌরঙ্গী মোড় উত্তরপাড়া এলাকার বাসিন্দা ৩২ বছর বয়সী দেবু ঘোষ তার এক বন্ধুকে সাথে নিয়ে একটি বাইকে করে উদয়পুরের একটি পেট্রোল পাম্পে তেল ভরতে আসছিলেন।

তখনই একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে সজরে ধাক্কা মারে, ঘটনাস্থলে মৃত্যু হয় দেবু ঘোষের। ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয় মানুষ এরপর খবর দেয় দেবু ঘোষের পরিবারকে। অন্য এক বন্ধুর অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে নিয়ে যায় কল্যাণীর জিএনএম হাসপাতালে, এখনো হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ এরপর দেবু ঘোষের মৃতদেহ উদ্ধার করে। শুক্রবার শান্তিপুর থানায় এসে পৌঁছায় দেবো ঘোষ এর পরিবার, এরপর কান্নায় ভেঙে পড়ে।

মৃতদেহটির ময়না তদন্তের জন্য রানাঘাট মর্গে পাঠানোর ব্যবস্থা করে শান্তিপুর থানার পুলিশ। তবে মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক বাইক আরোহীর মৃত্যুর ঘটনায় রীতিমতো কপালে চিন্তার ভাঁজ ফেলেছে প্রশাসনের। কারণ একের পর এক পথ দুর্ঘটনায় মৃত্যু হচ্ছে একাধিক ব্যক্তির, এখনো পর্যন্ত কিছুতেই নিয়ন্ত্রণ করতে পারছে না প্রশাসন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!