জনস্বার্থ ও কারিগরি দপ্তর ৯০০ কোটি টাকার দুর্নীতি করেছে – শুভেন্দু অধিকারী

0 0
Read Time:2 Minute, 33 Second

নিউজ ডেস্কঃ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ক্রমাগত রাজ্য সরকারের বিরুদ্ধে দুর্নীতির আভিযোগ আনছেন। যদিও কোনো ক্ষেত্রেই তিনি কোনো প্রমাণ দাখিল করতে পারেন নি।শনিবার হাওড়ায় ছটপুজো উপলক্ষে একটি বস্ত্র বিতরণী অনুষ্ঠানে এসে শুভেন্দু বলেন,
জনস্বাস্থ্য ও কারিগরি দপ্তরের মন্ত্রী পুলক রায় ‘জল জীবন মিশন ‘প্রকল্পের ৯০০ কোটি টাকা তছরূপের সঙ্গে যুক্ত।তিনি আরো বলেন, এই বড় দুর্নীতির যাবতীয় তথ্য তার কাছে এসেছে। কিছুদিন বাদে সব তথ্য ফাঁস করবে। তাঁর বিরুদ্ধে বিরোধী দলনেতার তোলা এই অভিযোগ সম্পর্কে রাজ্যের মন্ত্রী পুলক রায় অবশ্য এদিন কোনও মন্তব্য করতে চাননি। 
শুধু মন্ত্রীর বিরুদ্ধেই অভিযোগ তোলা নয়। রাজ্যে আরও বেশকিছু ক্ষেত্রে আর্থিক দুর্নীতি হচ্ছে বলেও এদিন সমাল‌োচনায় সরব হন শুভেন্দু। শাসকদলের আর্থিক দুর্নীতির পাশাপাশি রাজ্যের সরকার কেন্দ্রের কাছ থেকে ৮ হাজার কোটি টাকা নিয়ে সরকারি কর্মচারীদের বেতন দিচ্ছেন বলে দাবি করেন বিরোধী দলনেতা। তিনি বলেন, রাজ্য সরকারের কাছে সরকারি কর্মচারীদের বেতন দেওয়ার টাকা নেই। অক্টোবর, নভেম্বর মাসের বেতন সরকার ম্যানেজ করতে পারলেও সরকারি কর্মচারীদের ডিসেম্বর মাসের বেতন ম্যানেজ করতে পারেনি। তাই কেন্দ্রের কাছ থেকে টাকা চাইছে। কেন্দ্রীয় সরকারের উচিত রাজ্যকে আর কোনওরকম ঋণ না দেওয়া। এটা একটা দেউলিয়া সরকার।
শুভেন্দুর সমস্ত অভিযোগকে উড়িয়ে দিয়ে হাওড়া তৃণমূল কংগ্রেসের সভাপতি কল্যাণ ঘোষ বলেন,ওনার স্বভাব হলো অকারণে বিতর্ক তৈরি করে ঘোলা জলে মাছ ধরার চেষ্টা। আগামী নির্বাচনে মানুষ এর উত্তর দেবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!