প্রয়াত হলেন অভিনেত্রী দেবশ্রী রায়ের মা

0 0
Read Time:3 Minute, 38 Second

নিউজ ডেস্ক::মঙ্গলবার সন্ধ্যা ৬.৩০ মিনিট নাগাদ তিন কন্যার সামনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক ও টলিউডের অন্যতম অভিনেত্রী দেবশ্রী রায়ের মা আরতি দেবী।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর।কোনো ক্রনিক অসুখ না থাকলেও বার্ধক্যজনিত রোগে তিনি ভুগছিলেন।নিয়মিত তাঁর চিকিৎসা চলছিল।সাধারণভাবে তিনি অভিনেত্রী দেবশ্রী রায়ের বড়ো বোনের বাড়িতেই থাকতেন।


তিন কন্যার মা ছিলেন কন্যাদের বড়ো আদরের।স্বাভাবিক কারণেই কন্যারা ভীষণভাবে ভেঙে পড়েছে।একটি বেসরকারি চ্যানেলে স্বাক্ষাৎকারে অভিনেত্রী দেবশ্রী বলেন, ” বুঝতেই পারিনি, মা কখন চলে গেলেন। মায়ের জন্যেই আমার অভিনেত্রী হয়ে ওঠা। মা ছাড়া তো আমার কোনও অভিপ্রায় ছিল না অভিনেত্রী
হওয়ার। বার্ধক্যজনিত সমস্যা ছাড়া মায়ের বিশেষ কোনও রোগ ছিল না। তিন মেয়ে পাশে ছিল, তাই খুব শান্তিতে গিয়েছেন মা।’’
আমরা জানি,মায়ের ইচ্ছাতেই দেবশ্রী অভিনয় জগতে আসেন।ওরা দুই বোন খুব ছোট বেলায় নাচের অনেক অনুষ্ঠান করতেন।

তখনই দেবশ্রীর মায়ের ইচ্ছাতে দেবশ্রী ইন্ডাস্ট্রিতে আসেন।প্রথমদিকে শুটিংয়ের সময় ওর সঙ্গে ওর মা নিয়মিত শুটিং জন্যে যেতেন।ওদের তিন বোনকে ওদের মা ছাতার মতো আগলে রাখতেন।দেবশ্রী দুঃখ করে বলেন,তাঁর এই দীর্ঘ পথ চলা তার মায়ের জন্য।মা না থাকলে তার আজকের অবস্থান কখনোই হতো না।তিনি বলেন,জাতীয় পুরস্কার পাওয়ার পরে তাঁর মা খুব আনন্দ পেয়েছিলেন।
উল্লেখ্য আরতি দেবীর মেয়ে, দেবশ্রীর দিদি কৃষ্ণা মুখোপাধ্যায়ের মেয়ে বলিউড অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। তবে পরিবার সূত্রে খবর, তিনি শারীরিক অসুস্থতার কারণে এই মুহূর্তে আসতে পারছেন না।তবে রানী দিদার মৃত্যুতে গভীরভাবে মর্মাহত।সূত্রের খবর,রানি এই সংবাদে খুবই ভেঙে পড়েছেন।


সূত্রের খবর,গত আগস্ট মাসে ওয়াশ রুমে পড়ে গিয়ে আরতি দেবী খুব আঘাত পান।প্রচুর রক্তক্ষরণ হয়।সেই সময় থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। যদিও সেই অর্থে কোনো ক্রনিক অসুখ তাঁর ছিল না।দেবশ্রী দুঃখ করে জানান,মায়ের জন্মদিনে তিনি নিজে এসে নিজের হাতে মাকে পায়েস রান্না করে খাইয়েছিলেন।তখন কেউই জানত না যে ওটাই তাঁর কন্যা দেবশ্রীর হাতে খাওয়া শেষ পায়েস।
এই খবর শোনার পরেই টলিউডের অনেকেই এসে আরতিদেবীকে শেষ শ্রদ্ধা জানিয়ে গেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!