শুভেন্দুকে পাগল সাজানোর চক্রান্ত তৃণমূলের

0 0
Read Time:2 Minute, 38 Second

নিউজ ডেস্ক::এখন আর বিজেপি বনাম তৃণমূল নয়,এখন হয়ে গেছে শুভেন্দু বনাম তৃণমূল।সেই কারণেই আগের দিন কুণাল ঘোষ বলেন,শুভেন্দুর মানসিক অবস্থা সুস্থ নয়।তাই তৃণমূলের পক্ষ থেকে শান্তিকুঞ্জে ‘গেট অয়েল সুন’ লিখে চিঠি ও গোলাপ পাঠানো হবে।
কুণালের কথাতেই উৎসাহিত হয়ে
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে পাগল বলে আখ্যায়িত করলেন পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল নেতৃত্ব । এদিন শহর বর্ধমানে শ্রীপল্লী উপ-ডাকঘরের মাধ্যম দ্বারা চিঠি পাঠিয়ে তাঁর সুস্থতা কামনা করেন তৃণমূল যুব কংগ্রেস। একাধিক চিঠি জমা পরে শ্রীপল্লী উপ-ডাকঘরে।


শুভেন্দু অধিকারীর সুস্থতা কামনার জন্য উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার,জয়হিন্দ বাহিনীর সভাপতি পল্লব দাস,জেলা সাধারণ সম্পাদক যজ্ঞেশ্বর দাস বৈরাগ্য সহ একঝাঁক তরুণ তুর্কি ।
পূর্ব বর্ধমান জেলা জুড়ে বিভিন্ন হেড পোস্টঅফিসে এবং শাখা পোস্টঅফিসে এই চিঠি দিয়ে শুভেন্দুর বাবুর সুস্থতা কামনা চান জেলা যুব তৃণমূল।
জেলা তৃণমূল যুব সভাপতি রাসবিহারী হালদার বলেন,গদ্দার অধিকারী,মীরজাফর অধিকারী আপনার মানসিক বিকৃতি হয়েছে।ভগবানের কাছে আপনার দ্রুত আরোগ্য কামনা করি।

অন্যদিকে জয়হিন্দ বাহিনীর সভাপতি পল্লব দাস জানান,গদ্দার অধিকারী একজন পাগল।তিনি দল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিশ্বাসঘটকতা করায় মানসিক ভারসাম্য হারিয়েছেন।তাই আমরা তার দ্রুত আরোগ্য কামনা করছি।
স্বাভাবিক কারণেই জেলা বিজেপি এই নিয়ে অত্যন্ত ক্ষুণ্ন।তারা রাজনৈতিক ডিভিডেন্ট পাওয়ার জন্য কোনো পথ অবলম্বন করে তা এখন দেখার বিষয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!