মুখ্যমন্ত্রীর অভিযোগ ,NRC নামে ভোটারদের নাম বাদ দেওয়ার চক্রান্ত চলছে।

0 0
Read Time:2 Minute, 15 Second

সুদীপা ঘোষ : কেন্দ্রের জন্য সার পাচ্ছে না চাষিরা। এনআরসি থেকে ১০০ দিনের টাকা, বিভিন্ন ইস্যুতে কেন্দ্র কে আক্রমণ করলে মমতা বন্দ্যোপাধ্যায়। বারবার চিঠি দিয়েও কোন সুরাহা হয়নি ।এনআরসির নামে ভোটারদের বাদ দেওয়ার চক্রান্ত চলছে।

আরো অনেক অভিযোগ রয়েছে মুখ্যমন্ত্রীর। নাগরিকত্ব নিয়ে ভুল বোঝানো হচ্ছে সাধারণ মানুষকে। জাতীয় সড়ক সম্প্রসারণে অনেক উচ্ছেদ হয়েছে, আর গরিব মানুষের উচ্ছেদ করা যাবে না।
নিজেদের অধিকার নিজেদের কি হাসিল করে নিতে হয় ।অধিকার কেউ কাউকে দিয়ে দেয় না। তিনি আরো বলেন, এনআরসির নামে ভোটারদের বাদ দেওয়ার চক্রান্ত হচ্ছে ।ভোটার তালিকায় নিজেদের নাম তুলুন।

শর পাওয়া নিয়ে কৃষকরা নানান সমস্যার সম্মুখীন হচ্ছেন। তারা ঠিক সময়ে সার পাচ্ছেন না। কেন্দ্রীয় সরকার রাজ্যকে সার দিচ্ছে না। রাজনীতির স্বার্থে বাংলাকে বদনাম করা হচ্ছে। এইভাবে অসহযোগিতা করতে থাকলে সার উৎপাদনের কথা ভাবতে হবে। কেন্দ্রীয় প্রকল্পের টাকার অপব্যবহার হচ্ছে বলেও অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। কোন প্রকল্পের টাকায় কেন্দ্র দেয় না।

‘ডেঙ্গির’ বিষয় নিয়েও তিনি বলেছেন ।এই বছর ১১ জন মারা গেছেন ডেঙ্গিতে আক্রান্ত হয়ে। কলকাতা, হাওড়া ,হুগলী ,উত্তর ২৪ পরগনা, শিলিগুড়িতে সংক্রমণ বেশি ।এ বছর ডেঙ্গি বেড়েছে তবে ঠান্ডা বাড়লে কয়েকদিনের মধ্যেই ডিঙ্গি কমবে। ‘ সুপ্রিম কোর্টের’ রায় আছে তাই তথ্য পটালে দেওয়া যাচ্ছে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!