খোদ নন্দীগ্রামে বিজেপি নেত্রীর উপর আঘার – অভিযোগ তৃণমূলের দিকে

0 0
Read Time:2 Minute, 55 Second

নিউজ ডেস্ক: সোমবারই নন্দীগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মামণি জানা নামে ওই বিজেপি নেত্রী। তাঁর দাবি, বিজেপি করার অপরাধে ও তৃণমূলের কার্যকলাপের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্যই এভাবে তাঁকে আঘাত করা হয়েছে। ঘটনায় শাসক শিবিরের দিকেই আঙুল তুলেছেন তিনি। তবে এই ঘটনার দায় সম্পূর্ণভাবে অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। তাদের দাবি, বিজেপির একাধিক গোষ্ঠী থাকায় এই ঘটনা ঘটেছে। রাজনৈতিকভাবে গুরুত্বপূর্ণ নন্দীগ্রামে এমন অভিযোগ ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে স্বাভাবিকভাবেই।
নন্দীগ্রামে ভারতীয় জনতা পার্টির উত্তর মণ্ডলের মহিলা মোর্চার সভানেত্রী। তাঁর বাড়ি নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের সামসাবাদ এলাকায়। এক বান্ধবীর বাড়ি থেকে ফেরার সময় এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ। স্থানীয় হাসপাতালে চিকিৎসা হয় ওই নেত্রীর। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।


তিনি জানান, সন্ধ্যায় বাড়ি থেকে ১০০ মিটার দূরে এক বান্ধবীর বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে কাজ মিটিয়ে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন। তিনি জানান, অন্ধকারে সে সময় রাস্তায় বেরিয়ে দেখেন ৩ টি বাইক দাঁড়িয়ে আছে। একটি বাইক আলো জ্বালছে, আর নেভাচ্ছে। তিনি এগিয়ে যাওয়ার চেষ্টা করলে একটি বাইক আসে। মামণি জানার দাবি, বিপদ বুঝে পাশে সরে যান তিনি। এরপর সামনে একটি বাইক থামিয়ে ডান কাঁধে আঘাত করার চেষ্টা করে। তৎক্ষণাৎ তিনি কাঁধ সরিয়ে নেন। ছুরিতে চাদর, ব্লাউজ ছিঁড়ে যায় বলে অভিযোগ। সে সময় বাকি দুটো বাইক পিছনে ছিল। এরপর আরও এগিয়ে যাওয়ার চেষ্টা করলে দুষ্কৃতীরা আবার আঘাত করার চেষ্টা করে বলে জানিয়েছেন তিনি। এরপর তিনি চীৎকার করলে পালিয়ে যান অভিযুক্তরা। হেলমেটে প্রত্যেকের মুখ ঢাকা ছিল বলে জানিয়েছেন নেত্রী, পরণে ছিল কালো জ্যাকেট। কাউকেই দেখতে পাননি তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!