বিজেপির সাহায্য চাইবেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়

0 0
Read Time:2 Minute, 22 Second

নিউজ ডেস্ক::গঙ্গার ভাঙন পশ্চিমবঙ্গের একটা জ্বলন্ত সম্যসা।সেই সমস্যা রোধে কিছু পরিকল্পনা নিয়ে কেন্দ্রীয় সরকারের কাছে একটি প্রতিনিধি দল পাঠাতে চায় রাজ্য সরকার।
দিল্লির সেই সর্বদলীয় প্রতিনিধি দলে বিজেপিকে পাশে পেতে চায় তৃণমূল। বিধানসভায় সায় দিয়েও, আচমকাই বেঁকে বসেছে বিজেপি। বরফ গলাতে বিরোধী দলনেতার সঙ্গে কথা বলতে পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী। শোভনদেব জানান, ”মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে খুব শীঘ্রই আমি বিরোধী দলনেতার সঙ্গে কথা বলব।”
বিধানসভায় সংবিধান দিবস পালনের দিনেই সভায় বিরোধী দলনেতার উপস্থিতিতে মুখ্যমন্ত্রী নিজেই রাজ্যের স্বার্থে এই প্রস্তাব দিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর এই প্রস্তাবের জেরেই গতকাল, বিধানসভায় সরকারি ভাবে এ বিষয়ে প্রস্তাব আনে শাসক দল।

সেই প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নেয় বিজেপি ও আইএসএফ। সভায় সর্বসম্মত ভাবে সিদ্ধান্ত হয় দিল্লিতে সর্বদলীয় প্রতিনিধিদল পাঠানো হবে বিধানসভা থেকে। গতকালের সভায় বিরোধী দলনেতা সশরীরে উপস্থিত না থাকায়, বিজেপির মুখ্য সচেতক মনোজ টিগ্গা জানান, তারা নীতিগত ভাবে এই প্রস্তাবকে সমর্থন করেন। প্রতিনিধি দলের বিষয়টি নিয়ে বিরোধী দলনেতার সঙ্গে আলোচনা করে তা চূড়ান্ত করা হবে।


রাজ্যের স্বার্থে এভাবেই সব দল এক হতে পারলেই নদীভাঙন রোধে কোনো বড়ো পরিকল্পনা নেওয়া যাবে।রাজনীতি রাজনীতির জায়গায় থাকুক।কিন্তু যখন রাজ্যের স্বার্থের প্রশ্ন উঠবে তখন সব দলকে ঐক্যবদ্ধ হতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!