এবার পঞ্চায়েত অফিসে মদ কেনা-বেচার আসর

0 0
Read Time:2 Minute, 36 Second

নিউজ ডেস্ক::এমনিতেই গত ৮/৯ বছরে বাংলায় অজস্র মদের দোকান ও বারের অনুমতি দিয়ে নতুন প্রজন্মকে নেশাগ্রস্ত করার অভিযোগ আছে এই সরকারের বিরুদ্ধে।তার উপর সম্প্রতি রাজ্য সরকার সিদ্ধান্ত নিয়েছে প্রতি জেলায় সরকার একটি করে দেশি মদের দোকান খুলবে।এই সিদ্ধান্তে নাগরিক মহল অত্যন্ত ক্ষুব্ধ।


এবার আসল নতুন অভিযোগ।সরকারি অফিস থেকে বেআইনি মদ বিক্রি ও মদের আসর বসানোর অভিযোগ।স্থানীয় সূত্রে জানা যাচ্ছে,বসিরহাট এলাকায় এক পঞ্চায়েতের ক্যান্টিন থেকে বিক্রি হচ্ছে মদ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পঞ্চায়েত ভোটের আগেই এমন ঘটনায় ক্ষোভের মুখে বসিরহাট। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সন্ধ্যা নামবার সাথে সাথেই বাইরে থেকে লোক জড়ো হয় এই ক্যান্টিনে মদ্যপানের আসর বসাতে। এই অভিযোগ তুলে বুধবার বেশি রাতে বসিরহাটের পিঁফা পঞ্চায়েতের সামনে বিক্ষোভ দেখান বাসিন্দারা।


পিঁফা পঞ্চায়েতের বিরুদ্ধে আগেও অনেক বেআইনি কাজের অভিযোগ খবরে এসেছিল।কিন্তু এবার সমস্ত নীতিধর্ম বিসর্জন দিয়ে ভয়ঙ্কর অভিযোগ।এই নিয়ে পুলিশ সূত্রের খবর, ওই ক্যান্টিনে গিয়ে একজনকে আটক করার পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে কয়েকটি দেশি মদের বোতল। তবে এমন ঘটনা কিভাবে ঘটলো তা খতিয়ে দেখছে পুলিশ। গ্রামবাসীদের অভিযোগ বেশ কয়েকবার বসিরহাটের পঞ্চায়েতে উপপ্রধান এবং তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতিকে এই বিষয়ে সতর্ক করা হলেও কোনরকম সূরাহা মেনে।


নাগরিক মহলের একাংশ মনে করছে,মদের কালচার আগেও ছিল।কিন্তু এখন তা প্রবল গতিতে সংক্রমিত হয়ে সম্পূর্ণ সমাজকে গ্রাস করতে চলেছে।এভাবে চললে বাংলার নিজস্ব সংস্কৃতি একদিন ধ্বংস্তূপে পরিণত হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!