সুন্দর বন এলাকায় জঙ্গলের চতুর দিকে ঘন কুয়াশা

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্কঃ বুধবার সকাল থেকে ঘন কুয়াশা পড়তে থাকে সুন্দরবন উপকূলে দঃ ২৪ পরগণা জেলার ঝড়খালী কোষ্টাল থানার অন্তর্গত বিভিন্ন স্থানে ঘন কুয়াশায় ঢাকা সুন্দর বন এলাকা সহ জঙ্গল মহল । এবং বিভিন্ন স্থান থেকে পর্যটকদের ভিড় হয় এই সময় এবং শীত পরতেই আনাগোনা শুরু হয়েছে ইতিমধ্যে মানুষ ভিড় আজ একটু কম কিন্তু বেলা বাসার সাথে সাথেই কুয়াশা কাটতেই মানুষের চলাচল স্বাভাবিক হবে ।
সুন্দর বন এলাকায় ইতি মধ্যে জঙ্গলের মধ্যে দেখা মিলবে না রয়েল বেঙ্গল টাইগার এমন টাই বলছেন পর্যটকরা, ঠান্ডা সেই রকম নেই কি ভাবে মিলবে রয়েল বেঙ্গল টাইগার আজ থেকে জাঁকিয়ে শীত পড়েছে এমনটাই মনে করছেন এলাকাবাসী সহ সুন্দরবন ভ্রমন করতে আসা পর্যটকরা ।
তাই সকাল থেকে ঘন কুয়াশা জঙ্গলের চারিদিকে এবং নদীর তীরে অবস্থিত বেশ কিছু নৌকা কিন্তু তা দেখা যায় না , সুন্দর এলাকায় প্রবেশ পথ ক্যানিং স্টেশন থেকে নেমে মাতলা ব্রিজে উপর দিয়ে এক সুন্দর দির্শো দেখা যায় সকাল টাইমে সূর্যের কিরণ উঠতে চারিদিকে চিক চিক করে বালি , এবং পর্যটকদের ভিড় জমায় এই স্থানেও সকালটা থাকে মধুর ময় মতলা ব্রিজে প্রচুর মানুষের আনাগোনা তার জন্য পুলিশ পিকেট বসানো হয় ক্যানিং থানার পক্ষ থেকে আজ সেই সুযোগ মিস সুন্দর বন ভ্রমন করতে আসা পর্যটকদের ঘন কুয়াশায় ঢাকা জঙ্গল এবং নদী শুকিয়ে মাঠ চতুর্দিকে পাখির কলহল এবং নদীর চলে থাকা বলি তার ঝিকমিক।
আজ থেকে প্রায় মানুষ আসা করছেন এবার হয় তো রয়েল বেঙ্গল টাইগারের দেখা মিলবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!