শনিবার সকালে পাটুলিতে ভয়াবহ আগুন

0 0
Read Time:2 Minute, 11 Second

নিউজ ডেস্কঃ শনিবার সকালেই বিপত্তি। সিলিন্ডার বোঝাই একটি ট্রাকে এই আগুন লাগে। দাউ দাউ করে জ্বলতে থাকে ট্রাক। আতঙ্কে ছোটাছুটি শুরু করেন এলাকার লোকজন। যেহেতু গ্যাসের সিলিন্ডারবোঝাই ট্রাকে আগুন, প্রমাদ গুনতে থাকেন এলাকার লোকজন। আপাতত সেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।
দমকল দ্রুততার সঙ্গে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। জানা গিয়েছে, যে ট্রাকে আগুন লাগে, তাতে ১৭২টি এলপিজি সিলিন্ডার ছিল। স্থানীয়রা প্রাথমিকভাবে আগুন নেভানো কাজে হাত দেয়।

ট্রাকের সামনের দিকে আগুন লাগে। আগুনের লেলিহান শিখায় প্রথমে তুবড়ে যেতে শুরু করে সিলিন্ডার। যে কোনও সময় বিস্ফোরণ ঘটতে পারত। যদিও দমকলের তৎপরতায় সেই বিপদ এড়ানো যায়। ট্রাকে গ্যাস সিলিন্ডার লোডিং আনলোডিং চলছিল। সেই সময় আচমকা এই ঘটনা।
কি করে আগুন লাগলো তা এখনো দমকল খতিয়ে দেখছে। তবে অনুমান, গাড়িতে শর্টসার্কিটের কারণে এমনটা ঘটে থাকতে পারে। এদিকে এই ঘটনার পর বাইপাস থেকে পাটুলিগামী রাস্তাটি সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হয়।

এলাকার এক বাসিন্দার কথায়, প্রতিদিন লোডিং-আনলোডিং এর জন্য গাড়ি থামিয়ে এখানেই গ্যাস জ্বালিয়ে রান্না করতেন চালক ও খালাসিরা। এদিনও রান্না করার সময় কোনওভাবে গ্যাস লিক করে আগুন ধরতেও পারে।স্থানীয় কাউন্সিলার জানান প্রতিদিন এখানে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার লোডিং ও আনলোডিংয়ের কাজ করা হয়। দ্রুত তা বন্ধ হওয়া দরকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!