পিকনিকের জেরে বছরের প্রথম দিনেই অশান্তি , সন্ধ্যার পর থেকে হাসপাতালে একের পর এক

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক::বছরের প্রথম দিনে বেলাগাম আনন্দ উচ্ছ্বাস, তাতেই অশান্তি একের পর এক। সন্ধ্যের পর থেকে শান্তিপুর জেনারেল হাসপাতালে তিল ধরানোর জায়গা নেই। প্রথম ঘটনাটি ঘটে শান্তিপুর শহরের ১৮ নম্বর ওয়ার্ডে। জানা যায় ওই এলাকার নিমতলা পাড়া এবং পাশাপাশি তোপখানা পাড়ার মধ্যে পিকনিক সেরে এসে অশান্তি শুরু হয়। বাপি শেখ ,
বোন ফরিদা বিবি , স্ত্রী বাগিচাবিবি সহ বেশ কয়েকজনকে বেধড়ক মারধর করে। ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশবাহিনী পৌঁছায় ঘটনাস্থলে। দুপক্ষের সাথে কথা বলে খতিয়ে দেখে শান্তিপুর থানার পুলিশ। অন্যদিকে বাপি শেখ এবং তার স্ত্রীর মাথায় পাঁচটি এবং আটটি সেলাই পরে।


অন্যদিকে বাবলা পঞ্চায়েতের অন্তর্গত অজয় পল্লী এবং কুতুবপুর কবরস্থানের মাঝখানে একটা পিকনিক দলের মধ্যে বচসার জের এসে পড়ে পার্শ্ববর্তী গোবিন্দপুর পীরতলা গ্রামের বাসিন্দা অনুপ সরকার, শানু সরকারের উপর। রাস্তার পাশ থেকে কচার ডাল ভেঙে নিয়ে, বেধড়ক মারধর শুরু করে । যারা মেরেছে তাদের প্রত্যেকেরই বাড়ি কুতুবপুর। তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী তাদের নিয়ে আসে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। এর মধ্যে অনুপ সরকারের পরিস্থিতি খারাপ হওয়ার জন্য কল্যাণী জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করে চিকিৎসকরা। দুটি ঘটনাই খতিয়ে দেখছে শান্তিপুর থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!