অশোকনগরে ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করলেন প্রায় ২৫০ জন প্রতিযোগী

0 0
Read Time:2 Minute, 41 Second

নিউজ ডেস্ক::শীতের কনকনে ঠান্ডাকে উপেক্ষা করে অশোকনগর টাউন অলিম্পিকে দশ কিলোমিটার ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করলেন পুরুষ – মহিলা থেকে শুরু করে ছোট বড় সব বয়সের প্রায় ২৫০ জন প্রতিযোগী।

শনিবার সাতসকালে অশোকনগর হরিপুর ময়দান থেকে এই ম্যারাথন দৌড় শুরু হয় – শহরের বিভিন্ন রাস্তা ঘুরে পুনরায় হরিপুর মাঠেই এই ম্যারাথন দৌড় শেষ হয়। টাউন অলিম্পিক কমিটির এই ম্যারাথন দৌড় ঘিরে অশোকনগরের বাসিন্দাদের মধ্যেও উন্মাদনা ছিল চোখে পরার মতন। রাস্তার দুপাশে বহু সাধারণ মানুষ শীতের সকালে প্রতিযোগীদের উৎসাহ দিতে হাজির ছিলেন। এদিনের এই ম্যারাথন দৌড় অশোকনগর হরিপুর ময়দান থেকে শুরু হয়ে অশোকনগরের শেরপুর- আট নম্বর কালিবাড়ি মোড় – তিন নম্বর স্টেডিয়াম, – চৌরঙ্গী ও কচুয়া মোড় হয়ে পুনরায় হরিপুর ময়দানে এসে শেষ হয়। সারা বছরই নানা খেলার উপর প্রতিযোগিতার আয়োজন করা হয় অশোকনগর টাউন অলিম্পিকের পক্ষ থেকে। এবছর তাদের এই টাউন অলিম্পিকের দ্বিতীয় বর্ষ। জেলার নানা প্রান্ত থেকে আসা বহু প্রতিযোগী এই ম্যারাথন দৌড়ে অংশ নেন। ছোট ছোট ছেলে মেয়েদের পাশাপাশি বাড়ির মহিলা ও মাঝ বয়সী পুরুষদেরও অংশ নিতে দেখা যায়।

নিয়মিত প্রশিক্ষণ নেওয়া প্রতিযোগীদের সঙ্গে রীতিমতো প্রতিদ্বন্দ্বিতা করতেও দেখা যায় তাদের। ছ’বছরের শিশু থেকে শুরু করে ৪৫ বছর বয়সী মহিলা পুরুষরাও দৌড়ন এই ম্যারাথনে। এদিন ড্রোনের মাধ্যমে নজরদারি চালানো হয় প্রতিযোগীদের উপর। প্রতিযোগিদের শারীরিক অসুস্থতার কথা মাথায় রেখে ছিল অ্যাম্বুলেন্সেরও ব্যবস্থাও। অশোকনগর টাউন অলিম্পিক এর ম্যারাথন দৌড় ঘিরে প্রতিযোগীদের মধ্যে ছিল বাড়তি উন্মাদনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!