শুভেন্দু ভোল বদলালেন!

0 0
Read Time:3 Minute, 57 Second

নিউজ ডেস্কঃ ক দিন্ আগেই সিপিএমের সুখ্যাতিতে গালভরা কথা বলেছেন শুভেন্দু অধিকারী। বামপন্থীদের সবাই খারাপ নয়, অনেক ভালো বামপন্থী রয়েছে। তাঁদের ভোটেই নন্দীগ্রামে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়েছেন বলেও মন্তব্য করেন শুভেন্দু অধিকারী। কিন্তু ত্রিপুরায় গিয়েই তিনি ভোল বদল করলেন।

ত্রিপুরায় বিধানসভা নির্বাচনে সামনেই। সেই নির্বাচনের প্রচারের ঝড় তুলতে ত্রিপুরায় পা রেখেছিলেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে গিয়ে তিনি প্রশংসা ভুলে সিপিএমকে তুলোধনা করলেন। দুদিন আগে বলেছিলেন সব সিপিএম খারাপ নয়। আর ত্রিপুরায় গিয়ে বললেন সিপিএমের থেকে আর খারাপ দল নেই।

মঙ্গলবার শুভেন্দু অধিকারী ত্রিপুরায় গিয়ে সিপিএম তথা বামফ্রন্টকে এক হাত নেন। তিনি বলেন, বাম জমানা যে কতটা নৃশংস ছিল সেটা তাঁর মতো আর কেউ জানেন না। কারণ বামেদের সঙ্গে সামনে থেকে লড়াই করেছেন তিনি। বাংলায় সিপিএমের বীভৎসতার সঙ্গে লড়াই করেছি।

শুভেন্দু বলেন, ত্রিপুরার মানুষও সিপিএমের রাজত্বে বাস করেছে, তাই সিপিএমকে ত্রিপুরার মানুষও অনেকটা চেনেন। আমি সিই সিপিএম থেকে ত্রিপুরাকে সাবধান করে দিতে এসেছি। এই সিপিএণকে আপনারা একটি বুথেও মাথা তুলতে দেবেন না। মনে রাখবেন বিজেপিই একমাত্র আপনাকে ডাবল ইঞ্জিন সরকার দিতে পারে।

মঙ্গলবার ত্রিপুরার সিপাহী জেলায় জনবিশ্বাস যাত্রা উপলক্ষে এক জনসভায় অংশ নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, বাংলায় নন্দীগ্রাম লড়াই লড়েছি আমি। তারপর মরিচঝাঁপি থেকে নানুর, সিঙ্গুর, নেতাই কত ঘটনা ঘটে গিয়েছে। তা নিজের সামনে দেকেছি। তাই বলছি সিপিএমকে আর সুযোগ দেবেন না। সুয়োগ দেবেন না, সিপিএমের সঙ্গে হাত মেলানো কংগ্রেসকেও।

শুভেন্দু বলেন ১৯৮৮ সাল থেকে সিপিএমের বিরুদ্ধে লড়াই করছি। দেখেছি বামেদের ভয়ঙক্র চেহারা। ত্রিপুরার মানুশও সেই কালো দিন দেখেছে। তাহলে কি আপনারা আবার চাইবেন সেদিন ফিরিয়ে আনতে। সিপিএণ নিজের দল ছাড়া কিছু বোঝে না। ওরা কাউকে চেনে না। তাই ওরা মানুষের কাছ তেকে সরে গিয়েছে।

সিপিএম এখন গর্তে গিয়ে লুকিয়েছে বলে বিদ্রুপ করেন শুভেন্দু। তিনি বলেন, এখানে বামেদের শাসনের পরিবর্তন করেছেন আপনারা। আর ভুলেও তাঁদের ফিরিয়ে আনবেন না। সিপিএমকে বিসর্জন দিয়েছেন। এবার আবার তাঁরা হাত ধরে ফিরে আসতে চাইছে। সেই সুবিধাবাধী জোটকে বর্জন করুন। পশ্চিমবঙ্গে জোট করে দুই দল নিশ্চিহ্ন হয়ে গিয়েছে, এবার ত্রিপুরাতেও নিশ্চিহ্ন হয়ে যাবে বলে তিনি ভবিষ্যদ্বাণী করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!