প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শরদ যাদব প্রয়াত! শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

0 0
Read Time:2 Minute, 38 Second

নিউজ ডেস্ক::প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আরজেডি নেতা শরদ যাদব প্রয়াত হলেন। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন তিনি। অবশেষে বৃহস্পতিবার ৭৫ বছর বয়সে গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে শরদ যাদব শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হাসপাতালের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাত ১০টা ১৯ মিনিটে এই নেতার প্রয়াণ ঘটেছে।

শরদ যাদব তিনবার রাজ্যসভার সদস্য থেকেছেন। এবং মোট সাতবার লোকসভায় নির্বাচনে জিতে গিয়েছেন। বিহারের জনতা দল ইউনাইটেডের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন এই বরিষ্ঠ নেতা। তবে বর্তমান জেডিইউ প্রধান নীতীশ কুমার মহাজোট ছেড়ে বিজেপির সঙ্গে হাত মেলানোর পর তিনি সেই দল ত্যাগ করেন। বর্তমানে তিনি রাষ্ট্রীয় জনতা দলের সদস্য ছিলেন।

২০১৮ সালে শরদ যাদব লোকতান্ত্রিক জনতা দল তৈরি করেন। এবং লালু প্রসাদ যাদবের রাষ্ট্রীয় জনতা দলের সঙ্গে দু’বছর পরে হাত মেলান। এদিন শরদ যাদবের প্রয়াণে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দীর্ঘদিনের জনপ্রতিনিধি এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর প্রয়াণে তিনি তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

রাষ্ট্রীয় জনতা দলের নেতা তথা লালু প্রসাদের পুত্র তেজস্বী যাদব শরদ যাদবের প্রয়াণে শোক প্রকাশ করে বলেছেন, আমাদের সকলের অভিভাবক শরদজির প্রয়াণে আমরা শোকাহত। আমার শোক প্রকাশের ভাষা নেই। পরিবারের সঙ্গে কথা হয়েছে। আমরা সকলে পরিবারের পাশে রয়েছি।

বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা সুশীল মোদী টুইটে জানিয়েছেন, শরদ যাদব আমার রাজনৈতিক অভিভাবক ছিলেন। আমাকে উপমুখ্যমন্ত্রী করার পিছনে তাঁর বড় অবদান ছিল। বিহার শরদ যাদবের অবদান কখনও ভুলতে পারবে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!