“দয়াকরে আমাকে নিয়ে নোংরা নিউজ করবেন না। আমার মেয়ের বয়স ১৭.” – শ্রীলেখা মিত্র

0 0
Read Time:3 Minute, 55 Second

নিউজ ডেস্ক: কারণে বা অকারণে অভিনেত্রী শ্রীলেখা মিত্র খবরের শিরোনামে চলে আসেন। এতদিন সেই নিয়ে অভিনেত্রী বিশেষ মুখ না খুললেও বুধবার বাংলাদেশে তিনি সরব হন। আমরা জানি চিত্র সমালোচনা বা ব্যক্তিগত জীবনচর্চা নিয়ে শ্রীলেখা বার বার সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার কিছুদিন তিনি নীরব আছেন। শ্রীলেখার সেই সব পোস্ট থেকে তৈরি হয় খবরও। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তিনি জায়গা করে নেন শিরোনামে। এবার সেই শিরোনাম নিয়েই অসন্তোষ প্রকাশ করলেন অভিনেত্রী। তবে কলকাতা নয়, ঢাকায় পৌঁছে সেখানকার মিডিয়ার প্রতি অসন্তোষের কথা বলেন শ্রীলেখা। তাঁকে নিয়ে লেখা চটকদার, আপত্তিজনক ও কুরুচিকর শিরোনামের বিরুদ্ধে সরব হন অভিনেত্রী।
সোমবার ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ সিনেমার প্রদর্শনীতে হাজির ছিলেন শ্রীলেখা। ছবি প্রদর্শণী শেষে বাংলাদেশের মিডিয়ার মুখোমুখি হন শ্রীলেখা মিত্র।

তিনি খুব স্বচ্ছভাবেই সাংবাদিকদের সঙ্গে মিশতে পারেন। ‘এবং ছাদ’ প্রদর্শনীর শেষে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন। সোমবার বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে ছবিটি প্রদর্শিত হয়। সেখানেই বাংলাদেশের মিডিয়া নিয়ে জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বলেন, ‘এ দেশের বেশকিছু ভুয়ো নিউজপোর্টাল আমাকে নিয়ে বিভিন্ন ধরনের চটকদার শিরোনামে নিউজ করে। দয়া করে আপনারা এই ধরনের নিউজ করবেন না। আমার ১৭ বছরের একটি মেয়ে আছে। আপত্তিকর শিরোনাম দিয়ে আমাকে নিয়ে নিউজ করবেন না আশা করি। বাংলাদেশ আমার বাবার দেশ, এই দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক এটা আমি চাই না।’ তিনি আবেগে আপ্লুত হয়ে আরো বলেন, আমার বাবার জন্মভূমি অনেক পবিত্র। সেই জন্মভূমির প্রতি আমার গভীর শ্রদ্ধা। দয়া করে সেই শ্রদ্ধা নষ্ট করবেন না।

প্রসঙ্গত স্মরণীয় তাঁর ‘এবং ছাদ’ সিনেমাটি ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ‘এবং ছাদ’ ছবির গল্প তৈরি হয়েছে উত্তর কলকাতার ছাদকে কেন্দ্র করে। এতে মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। পরিচালনা ও অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন শ্রীলেখা। তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন ছোটপর্দার অভিনেতা প্রীতম দাস। শ্রীলেখা মিত্রের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে।শ্রীলেখার এই বক্তব্যের প্রতিক্রিয়ায় সাংবাদিকেরা জানান যে আপনার এই কথার পরে আশাকরা যায় এবার নিউজ পোর্টালগুলো সচেতন হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!