তৃণমূল যুবনেতা কুন্তল এবার অন্য সুরে

0 0
Read Time:2 Minute, 34 Second

নিউজ ডেস্ক::নিয়োগ দুর্নীতিতে রাজ্য সরকার তো ল্যাজে-গোবরে হয়েছেই, এখন আবার নতুন ভিলেন ‘কুন্তলের’ আবির্ভাব। বিধাননগর হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করতে এসে সোমবার এমনটাই জানালেন নিয়োগ দুর্নীতি মামলায় সদ্য গ্রেফতার হওয়া তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ। সোমবার সকালে ইডি হেফাজত থেকে স্বাস্থ্যপরীক্ষার জন্য বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে হুগলির যুবনেতাকে। সেখানে তিনি বলেন, ‘‘তাপসকে টাকা দিয়েছি, সেই প্রমাণ আমি সিবিআইকে দিয়েছি। তাপস ছাড়াও নীলাদ্রি ঘোষ আমার থেকে টাকা নিয়েছিল। সেই প্রমাণও দেওয়া হয়েছে।’’ এবার একটা ত্রিভুজ সম্পূর্ণ হলো।মানিক – তাপস- কুন্তল!

এখন আবার নীলাদ্রি এসে গেছে। তাই ইডির আইনজীবীর মূল্যায়ন এই নিয়োগ দুর্নীতি ভারত মহাসাগর নয়, প্রশান্ত মহাসাগরের মতো ব্যাপ্ত। নিয়োগ দুর্নীতি মামলায় সদ্য গ্রেফতার হওয়া হুগলির তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষকে আদালতে তোলার পর এমনটাই দাবি করছিলেন ইডির আইনজীবী ফিরোজ এডুলজি। পাশাপাশি দাবি করেন, তদন্তে নেমে ৩০ কোটির হদিস পাওয়া গিয়েছে। ধৃতের কাছ থেকে একটি তথ্যসমৃদ্ধ ডায়েরি পাওয়া গিয়েছে বলেও ব্যাঙ্কশাল আদালতে জানিয়েছিলেন ইডির আইনজীবী।

আদালতে ইডির আইনজীবী বলেছিলেন, ‘‘শুধু প্রাথমিক শিক্ষক নিয়োগে নয়, গ্রুপ সি এবং গ্রুপ ডি নিয়োগেও দুর্নীতি হয়েছে। পুরো সিস্টেম দুর্নীতিতে ভরে গিয়েছে। প্রথমে মনে হচ্ছিল এই দুর্নীতি ভারত মহাসাগরের মতো বড়। কিন্তু তাতে ডুব দিয়ে দেখছি দুর্নীতি প্রশান্ত মহাসাগরের মতো বড়। তাতে এখন আরও নাটকীয় মোড় এসেছে।’’ যদিও কুন্তলের আইনজীবী এটাকে ডোবার মতো দুর্নীতি বলে স্বীকার করেন নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!