Tripura Assembly Election 2023: ‘ত্রিপুরায় বিজেপিকে জেতানো তৃণমূলের প্রধান উদ্দেশ্য ‘ – অধীর চৌধুরী

0 0
Read Time:3 Minute, 9 Second

নিউজ ডেস্কঃ সোমবার তৃণমূলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় যান নির্বাচনী প্রচারে। এদিন সিপাহিজলা বিধানসভা কেন্দ্রের বক্সনগর এলাকায় সভা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেই সভা থেকেই ত্রিপুরায় পালাবদলের ডাকও দেন অভিষেক। তিনি নিজস্ব ভঙ্গিমায় জানান যে বিজেপি এবার টাকার বিলানো শুরু করবে।

অভিষেক বলেন, ” বিজেপি ৫০০ টাকা দিলে আরও বেশি টাকা চাইবেন।” ত্রিপুরার সভায় প্রথমে বাম ও পরে বিজেপির অপশাসন নিয়ে কটাক্ষ করেন তিনি। তিনি বলেন,”গত ২৫ বছরে বাম ত্রিপুরার যা ক্ষতি করেছে, গত ৫ বছরে বিজেপি তার থেকে অনেক বেশি ক্ষতি করেছে ত্রিপুরার।” তিনি বলেন,” নির্বাচনের ৫/৭ দিন আগে ওরা বাড়ি বাড়ি গিয়ে টাকার লোভে বেখাবে। আপনারা আপনাদের রেট বাড়িয়ে যাবেন।”

এর পরেই তিনি সোজাসুজি বিজেপিকে আক্রমণ করে বলে, ত্রিপুরায় রাস্তাঘাট, স্বাস্থ্য, শিক্ষা ইত্যাদি সমস্ত বিষয়ে পিছিয়ে পড়ছে। তিনি দ্রব্যমূল্য বৃদ্ধির প্রসঙ্গ টেনে বলেন, “ত্রিপুরায় বিজেপি জিতলে রান্নার তেলের দাম ২০০ টাকা থেকে বেড়ে ৪০০ টাকা হয়ে যাবে।” বিজেপির বিরুদ্ধে ভোট কেনার অভিযোগ তুলে বলেন, ” ওরা ৫০০ টাকা দিলে ১০০০ টাকা চান।

এক হাজার টাকা দিলে ২০০০ টাকা চান। এটা আপনাদেরই টাকা। গত ৫ বছর ধরে ওরা আপনাদের টাকা শুষে নিয়েছে। সেই টাকা ফেরত নিন। কিন্তু ভোটটা তৃণমূলকে দিন।” তিনি বলেন, “এখানে কেন্দ্রীয় নেতারা আসলে ‘বসন্তের কোকিল’। ভোটের সময় আসবেন, ভোট হয়ে গেলে ওদের আর দেখা পাওয়া যাবে না।”

অভিষেকের এই বক্তব্যের প্রেক্ষিতে বিজেপির রাজ্য মুখপাত্র সমীক ভট্টাচার্য বলেন, “ত্রিপুরায় তৃণমূলের কোনো প্রাসঙ্গিকতা নেই। তাছাড়া ত্রিপুরার মানুষ পশ্চিমবঙ্গের এই চোর সরকারকে চিনে নিয়েছে। তাই অভিষেকের কথার কোনো মূল্য নেই।” ওদিকে অধীর চৌধুরী তাঁর প্রতিক্রিয়ায় বলেন, “এটা তৃণমূল বিজেপির বোঝাপড়া। ওরা ত্রিপুরায় বাম-কংগ্রেসের ভোট কেটে বিজিপিকে জিতিয়ে দেওয়ার জন্যই ত্রিপুরা গেছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!