১০ ঘণ্টার জন্য বন্ধ থাকবে ট্রেন চলাচল ?

0 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক : শিয়ালদহ স্টেশন ও স্টেশন লাগোয়া একাধিক স্টেশনে আজ ও কাল মিলিয়ে ট্রেন চলাচল বন্ধ থাকবে ১০ ঘণ্টার জন্য । আজ অর্থাৎ শনিবার রাত ১১ টা থেকে , আগামীকাল অর্থাৎ রবিবার সকাল ৯ টা পর্যন্ত রক্ষণা বেক্ষণ ও মেরামতি সংক্রান্ত একাধিক জরুরি কাজের জন্য বন্ধ থাকবে ট্রেন চলাচল ।

শিয়ালদহ সহ বনগাঁও, হাবড়া , ডানকুনি , রানাঘাট , কল্যানী সীমান্ত , ব্যারাকপুর ও শান্তিপুর শাখায় বন্ধ থাকবে ট্রেন গুলি । শিয়ালদহ স্টেশনের ৫ নম্বর থেকে ১০ নম্বর পর্যন্ত প্ল্যাটফর্ম পুরোপুরি বন্ধ থাকবে এবং শিয়ালদহ মুখী অনেক দূরপাল্লার ট্রেন এর গতিও কিছুটা নিয়ন্ত্রণ করার সম্ভাবনা আছে।

শিয়ালদহ এ দক্ষিণ শাখার বালিগঞ্জ স্টেশনের পুরনো ফুটওভার ব্রিজ ভাঙার জন্য আজ রাত ১০ টা থেকে কাল সকাল ৮.৩৫ পর্যন্ত ওই শাখার ট্রেন চলাচল বন্ধ থাকবে । এছাড়াও বাতিল হয়েছে রবিবার সকালের একজোড়া বজবজ – শিয়ালদহ ও নৈহাটি – শিয়ালদহ লোকাল।

বারাসাত – হাসনাবাদ শাখায়ও ট্রেন চলাচলে ব্যাঘাত ঘটবে । ওই শাখার সন্ডালিয়া ও লেবুতলা স্টেশনের মধ্য দিয়ে ফুট ব্রিজের স্ল্যাব পৌঁছে দেওয়ার কাজের জন্য আজ রাত ১১ টা থেকে কালকে ভোট ৫ টা পর্যন্ত বন্ধ থাকবে ট্রেন চলাচল। বারাসাত – হাসনাবাদ শাখার ৪০ টি ইএমইউ এর মধ্যে ৮ টি বন্ধ থাকবে । এছাড়াও শিয়ালদহ লাইনের অনেক লোকাল ট্রেন ও শিয়ালদহ – লালগোলা মেমুও বাতিল হয়েছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!