সাগরদিঘিতে একাধিক বুথে শাসকদলের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ!

0 0
Read Time:3 Minute, 45 Second

নিউজ ডেস্ক::বেলা যত বাড়ছে তত সাগরদিঘিতে নির্বাচনী বিধিভঙ্গের ঘটনা বাড়ছে। এবার একেবারে বুথের মধ্যেই ভোটারদের চা খাওয়ানোর অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের পোলিং এজেন্টের বিরুদ্ধে। সেই সঙ্গে শাসক এবং বিরোধী উভয় গোষ্ঠীর বিরুদ্ধে নকল ইভিএম নিয়ে এসে ভোটারদের প্রভাবিত করারর অভিযোগ উঠেছে। এই নিয়ে তমুল অশান্তি শুরু হয়েছে সাগরদিঘিতে।

একের পর এক নির্বাচনী বিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে শাসক -বিরোধী উভয় গোষ্ঠীর বিরুদ্ধেই। সকাল থেকেই এই নিয়ে তুমুল অশান্তি চলছে সাগর দিঘিতে। কখনও শাসক দলের প্রার্থী তো কখনও বিরোধী দলের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠেছে। এবার একেবারে বুথের মধ্যেই ভোটারদের চা খাওয়ানোর অভিযোগ উঠল শাসক দলের পোলিং এজেন্টের বিরুদ্ধে। সাগরদিঘির বন্যেশ্বর পঞ্চায়েতের ১৪ নম্বর বুথে ঘটছে ঘটনাটি। সেখানে তৃণমূল কংগ্রেসের এক পোলিং এজেন্ট প্রশাসন এবং ভোটাধিকারীকদের চা খাওয়ানোর পাশাপাশি ভোটারদেরও চা খাওয়ান বলে অভিযোগ।

শুধু বুথের ভেতরে ভোটারদের চা খাওয়ানোই শুধু নয়। নকল ইভিএম নিয়ে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ। গোবর্ধন ডাঙ্গা অঞ্চলের ঘুগড়িডাঙ্গা ২৩৫ ও ২৩৬ নম্বর বুথের বাইরে। শাসক ও বিরোধী উভয় দলই নকল ইভিএম দেখিয়ে ভোটারদের প্রভাবিত করেছে বলে জানা গিয়েছে। এই নিয়ে কমিশনে অভিযোগও জানানো হয়েছে। সাগরদিঘিতে ভোটের প্রথম থেকেই তুমুল অশান্তি চলছে ।

এদিকে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে সকালেই নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠেছে। দিলীপ সাহা বুধের ২০০ মিটারের মধ্যে পুলিশ রাখা নিয়ে আপত্তি জানিয়ে তাঁদের বুথ থেকে সরিয়ে দেওয়া হয়। যদিও বুথের ২০০ মিটারের মধ্যে পুলিশ কর্মীর রাখার অনুমতি দিয়েছে কমিশনই। তারপরেই নির্বাচন কমিশন ঘটনার িরপোর্ট তলব করেছে জেলা শাসকের কাছ থেকে। এই নিয়ে তুমুল অশান্তি শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

পুলিশকে ঘিরে বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের। কংগ্রেসের প্রার্থীকে সুবিধা পাইয়ে দেওয়ার অভিযোগে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। সামসাবাদে তৃণমূল কংগ্রেস প্রার্থীকে বুথে ঢুকতে না দেওয়ার অভিযোগ উঠেছে। এদিকে আবার বিজেপি এবং কংগ্রেস প্রার্থীকে করমর্দন করতে দেখা গিয়েছে প্রকাশ্যে। এই নিয়ে আবার বিরোধীদের নিশানা করেছে শাসক দল। অভিষেক বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছেন অশুভ আঁতাত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!