রাজ্যপালকে সীমাহীন আক্রমণ মদন মিত্রের

0 0
Read Time:3 Minute, 6 Second

নিউজ ডেস্ক : জগদীপ ধনখড়ের সময় শেষ হবার পরে বঙ্গবাসী ভেবেছিলেন,এবার রাজ্য সরকার ও রাজ্যপালের রসায়ন একটু ভালো হবে। শুরুটা ভালোই হয়েছিল। তারপরেই শুরু বাক-যুদ্ধের।প্রথমে কুণাল ঘোষ, পরে ‘জাগোবাংলা’ আর শেষে মদন মিত্র প্রবল আক্রমণ করে রাজ্যপালকে। তিনি বলেন,রাজ্যপাল আসলে বিজেপির ক্যাডার। তার মুখোশ খুলে গেছে। আস্তে আস্তে খেলুন।

তিনি রাজ্যপালকে উদ্দেশ্য করে বলেন, দলকে বলুন কবে কোথায়, কোন ময়দানে লড়াই করবে, তার সময় ও স্থান যেন বলে দেয়। সেখানে মানুষ যাকে বেছে নেবে, সেই থাকবে। তিনি বলেন, রাজ্যপাল ভাবতেই পারেননি ধরা পড়ে যাবেন। তিনি কটাক্ষ করে বলেন, রাজ্যপাল রাজ্য রাজনীতির অ-আ-ক-খ শিখেছেন কিন্তু শব্দ শেখেন নি।

আক্রমণের ধার আরো বাড়িয়ে বলেন, এখন রাজ্যপাল মানেই ছাপ মার্কা বিজেপি এজেন্ট। তবে রাজীব গান্ধী এবং অটলবিহারী বাজপেয়ীর সময় পরিস্থিতি অন্যরকমের ছিল বলেও মন্তব্য করেন তিনি। তিনি বলেন, এই রাজ্যপাল একেবারে নাগপুরের আরএসএস করা লোক।


তিনি বলেন, অবিলম্বে বিধানসভার অধিবেশন ডেকে প্রস্তাব গ্রহণ করে এই রাজ্যপালের বিরুদ্ধে অ্যাডভাইসরি পাঠানো হোক।

রাজ্যপাল এখানে উসকে দিয়ে বোমাগুলির নাটক করছেন বলেও মন্তব্য করেছেন মদন মিত্র। তিনি বলেন, রাজ্যপাল যেমন নজরদারি করছেন, তেমনই রাজ্যপালের ওপরেই নজরদারি রয়েছে। এদিন এমনটাই মন্তব্য করেছেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। তিনি দাবি করেছেন, ভারতের সংবিধান ও গণতন্ত্র তাঁকে রাজ্যপালের ওপরে নজরদারি অধিকার দিয়েছে। তিনি রাজ্যপালের উদ্দেশে বলেন, তাদের যেন চমকানো না হয়। চমকে ধমকে কিছু করতে পারবেন না।

রাজ্যপাল সংবিধান ও আইনের ঊর্ধ্বে নয়। কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের ওপরে হামলা নিয়ে রাজ্যপালের বিবৃতির জেরে এমনটাই প্রতিক্রিয়া মদন মিত্রের। তিনি রাজ্যপালকে উদ্দেশ্য করে বলেন, আস্তে আস্তে খেলুন। তিনি বলেন বন্যরা বনে আর শিশুরা মাতৃক্রোড়ে সুন্দর। এই ধরনের আক্রমণ নাগরিক মহল খুব ভালোভাবে নেন নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!