গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবির তীব্র বিরোধিতা করলেন ড: হিমন্ত বিশ্বশর্মা!

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক::তিপ্রামথা দলের সুপ্রিমো প্রদ্যোত কিশোর মানিক্য দেববর্মনের গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবির তীব্র বিরোধিতা করলেন অসমের মুখ্যমন্ত্রী ড: হিমন্ত বিশ্বশর্মা।

ত্রিপুরায় এলেন অসমের মুখ্যমন্ত্রী ড: হিমন্ত বিশ্বশর্মা। জানা গেছে, আগামী ৮ ই মার্চ ত্রিপুরা মন্ত্রিসভার সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানের পাশাপাশি বিজেপির জয়ী প্রার্থীদের মধ্যে কাদেরকে মন্ত্রিসভায় জায়গা করে দেওয়া হবে দিল্লির কেন্দ্রীয় নেতৃত্ব এই বিষয়টি নিয়ে একটা প্রাথমিক আলোচনা করার দায়িত্ব দিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী ড: হিমন্ত বিশ্বশর্মার উপর। এ নিয়ে অসমের মুখ্যমন্ত্রী ড: হিমন্ত বিশ্বশর্মার এই ত্রিপুরা সফর। ত্রিপুরায় এসে আগরতলা মহারাজা বীর বিক্রম আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সামনে তিনি প্রতিক্রিয়া দিতে গিয়ে তিপ্রামথা দলের সুপ্রিমোর গ্রেটার তিপ্রাল্যান্ডের তীব্র বিরোধিতা করলেন অসমের মুখ্যমন্ত্রী ড: হিমন্ত বিশ্বশর্মা।

তিনি বলেন, ছোট্ট পাহাড়ি রাজ্য ত্রিপুরাকে ভাগ করা ছাড়া জনজাতি মানুষদের সার্বিক উন্নয়নে কেন্দ্র ও ত্রিপুরা সরকার সর্বদা প্রস্তুত। প্রয়োজনে তিপ্রামথা দলের সুপ্রিমো প্রদ্যোত কিশোর মানিক্য দেববর্মনের সাথে পুনরায় আলোচনায় বসতেও রাজি বলে জানালেন তিনি। এদিন আগরতলা মহারাজা বীর বিক্রম আন্তর্জাতিক বিমানবন্দরে অসমের মুখ্যমন্ত্রী ড: হিমন্ত বিশ্বশর্মাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন ধনপুর বিধানসভা কেন্দ্রের বিজেপির জয়ী প্রার্থী তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত সহ অন্যান্যরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!